বলিউড

সিক্রেট স্পাই এজেন্ট কঙ্গনা! ‘ধকড়’এর ট্রেলারে তুখোড় অ্যাকশন করে স্ক্রিন কাঁপিয়ে দিলেন কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত মানেই সব সময় আকর্ষণীয় চরিত্র আর চমকপ্রদ গল্প। এবারও তার ব্যতিক্রম হল না। গত শুক্রবারই মুক্তি পেলো বহুল প্রতীক্ষিত কঙ্গনা রানাউত অভিনীত ‘ধাকড়’ সিনেমার ট্রেলার। রহস্য-রোমাঞ্চ আর অ্যাকশনে ভরপুর এই ছবির ট্রেলার ইতিমধ্যেই মানুষের নজর কেড়েছে। সবথেকে আশ্চর্যজনক বিষয়টি হলো কঙ্গনা রানাউত এই ছবিতে সম্পূর্ণ ভিন্ন অবতারে ধরা দিয়েছেন তিনি আর তাকে সেই ভিন্ন অবতার দেখিয়ে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন তার অনুরাগী মহল।

এই ছবির ট্রেলারের শুরুতেই শোনা যাবে কঙ্গনার গুরু শাশ্বত চট্টোপাধ্যায়ের সংলাপ। এরপর আগুন ঝরানো চরিত্র নিয়ে এন্ট্রি নেবেন কঙ্গনা। এই ছবিতে তার তেজস্বী চরিত্রের সঙ্গে মানানসই করে রাখা হয়েছে তার চরিত্রের নাম। ছবিতে তার নাম হলো অগ্নি। যেমন নাম তেমনি আগুন ঝরানো কাম, হ্যাঁ এই ছবিতে কঙ্গনাকে সিক্রেট এজেন্টের চরিত্রে দেখা যাবে।

ট্রেলারে দেখা যাচ্ছে অগ্নি তার রিং মাস্টারের একদম যোগ্য শিষ্য হয়ে উঠেছে, ভারতে এক মানব পাচার চক্র নিজেদের জাল ছাড়িয়েছে। তার সমস্ত কর্মকাণ্ড পরিচালিত হয় একটি কয়লা খনি থেকে, অন্ধকার জগতের সেই মানবপাচার চক্রের মূল মাথাকে শেষ করার জন্য‌ই অগ্নির কাছে আদেশ আসে। রিং মাস্টারের আদেশ মেনে সেই কাজে ঝাঁপিয়ে পড়ে অগ্নি।

শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছে কঙ্গনার রিং মাস্টারের ভূমিকায় অভিনয় করতে অন্যদিকে অর্জুন রামপাল এই ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করছেন। এছাড়া এই চরিত্রে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিব্যা দত্তকে।

সকাল দেখলেই যেমন বোঝা যায় দিন কেমন হবে তেমন‌ই এই ছবির ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, ছবিটি দর্শকদের মন জয় করে নেবে। ট্রেলার ফুটে বেড়িয়ে আসছে অভিনেত্রীর ঝাঁজ ও রগরগে চিত্রনাট্যের ইঙ্গিত। রজনীশ রাজি ঘাই পরিচালিত ‘ধকড়’ সিনেমার ট্রেলার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল সৃষ্টি করে দিয়েছে। আগামী ২০মে এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

প্রসঙ্গত উল্লেখ্য ছবির প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, এই সিনেমা ভারতীয় চলচ্চিত্রের জন্য একটা নতুন যুগের সূচনা করবে। কারণ এই প্রথমবার ভারতীয় সিনেমায় কোন অভিনেত্রী স্পাই অ্যাকশান-থ্রিলারের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। এই সুযোগের জন্য নিজের গোটা টিমকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

গুপ্তচরের ভূমিকায় অভিনয় করবার জন্য কীভাবে নিজেকে প্রস্তুত করেছেন অভিনেত্রী ? অভিনেত্রীর কথায়, নিয়ম মেনে প্রশিক্ষণ নিয়েছেন তিনি, এই সিনেমাতে কিছু অ্যাকশনের দৃশ্য আছে তাই এই চরিত্রে অভিনয় করার জন্য রীতিমতো শারীরিক কসরত করেছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।