বলিউড

‘বলিউড দুর্নীতিগ্রস্ত, দক্ষিণী ছবি অনেক ভালো’! বলিউডকে তীব্র সমালোচনা করে জানালেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে বলিউডের বিরুদ্ধে এর আগে একাধিকবার মুখ খুলতে দেখা গিয়েছে। বিশেষ করে স্বজনপোষণ প্রসঙ্গ উঠলেই বলিউডকে একহাত নিতে দেখা যায় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। তবে এবার বলিউডের সমালোচনা করার পাশাপাশি দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রিকে প্রশংসায় ভরিয়ে দিতে দেখা গেল বলিউডের ‘কুইন’কে। কঙ্গনা জানিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে দক্ষিণী ছবি অনেক বেশি এগিয়ে আছে বলিউডের থেকে।

প্রসঙ্গত করোনা আবহে মুক্তি পেয়েছিল দক্ষিণী ছবি পুষ্পা। যেখানে দেখতে পাওয়া গিয়েছিল আল্লু অর্জুনকে। ইতিমধ্যে সেই ছবি ভেঙে দিয়েছে একাধিক রেকর্ড। বুঝিয়ে দিয়েছে যে বলিউডের ঘাড়ের উপর রীতিমত নিঃশ্বাস ফেলছে দক্ষিণী ইন্ডাস্ট্রি।

এবার পুষ্পা এবং কেজিএফ এর মত দুটি সিনেমার প্রশংসা করে কঙ্গনা রানাউত জানালেন দক্ষিণী ছবি সবসময় এগিয়ে থাকবে কারণ তারা ভারতীয় সংস্কৃতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। পাশাপাশি প্রাশ্চাত্য ঐতিহ্যকে তারা বেশি প্রাধান্য দেয় না বলেই জানিয়েছেন কঙ্গনা। দক্ষিণ ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীদের কাজের প্রতি নিষ্ঠা দেখার মত বলেও প্রশংসা করতে দেখা গিয়েছে তাকে।

তবে বলিউড অভিনেত্রী হয়ে বলিউডের বিরুদ্ধে এহেন সমালোচনা মোটেও ভালো চোখে দেখছেন না নেটিজেনদের একাংশ। তবে অভিনেত্রীর সঙ্গে একমত হতে দেখা দিয়েছে তার অনুগামীদের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।