টলিউড

‘এরা থাকবে বলে আসেনি’! অভিনেতা বনি সেনগুপ্তের বিজেপি ছাড়াকে তীব্র কটাক্ষ রুদ্রনীল ঘোষের

গতবছর নির্বাচনের আগে টলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে বিজেপিতে যোগদান করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেতা বনি সেনগুপ্তকে। কিন্তু বেশ কিছুদিন ধরে দলের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছিলেন বনি। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতা জানালেন দলের থেকে আশা পূরণ হয়নি তার। তাই বিজেপি ছাড়লেন তিনি। প্রসঙ্গত এর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে শুরু করে পায়েল সরকারের মতো অভিনেত্রীরাও বিজেপি থেকে বেরিয়ে এসেছিলেন। তবে বনি সেনগুপ্তর প্রস্থানকে তীব্র কটাক্ষ করতে দেখা গিয়েছে টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষকে।

এদিন সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে বনি জানিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রি এবং বাংলাতে বিজেপি যে ধরনের প্রতিশ্রুতি দিয়েছিল তা রাখতে তারা ব্যর্থ হয়েছে। পাশাপাশি দল ছাড়ার আরেকটি কারণ হিসেবে অভিনেতা জানিয়েছেন তার নিজের কাজের ব্যস্ততা ক্রমশ বাড়ছে। তাই তিনি দল ছাড়তে বাধ্য হলেন।

তবে এরপরে মুখ খুলতে দেখা গিয়েছে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষকে। তিনি জানিয়েছেন এগুলো দল ছাড়ার অজুহাত মাত্র। পাশাপাশি যারা দল ত্যাগ করছেন তারা আসলে দলে থাকতে আসেননি বলেও মন্তব্য করেছেন রুদ্রনীল। তিনি জানিয়েছেন তিনি মনে করেন দলে কোন অসুবিধা হলে তা নিয়ে আলাপ আলোচনার সুযোগ সুবিধা আছে। কিন্তু তা না করে সকলে দল ছাড়া সিদ্ধান্ত নিচ্ছে বলে মন্তব্য ক্ষুব্ধ অভিনেতার।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।