টলিউড

খোলা মাঠে ফুটবল নিয়ে খেলে বেড়াচ্ছে সুপারস্টার শুভশ্রী পুত্র ছোট্ট ইউভান, সেই মুহূর্তই ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বাবা রাজ চক্রবর্তী

দেখতে দেখতে কত বড় হয়ে গেল আমাদের ছোট্ট ইউভান। রাজ শুভশ্রীর পুত্র ইউভান বর্তমানে সেলিব্রেটির থেকে কম কিছু নয়। জন্মের সময় থেকেই তার জনপ্রিয় তা আকাশছোঁয়া। মা, শুভশ্রী এবং বাবা রাজের থেকেও তার জনপ্রিয়তা অনেকটা বেশি। সোশ্যাল মিডিয়াতে এই খুদেকে নিয়ে রয়েছে অসংখ্য ফ্যান পেজ। সেখান থেকে ইউভানের বিভিন্ন ছবি ভিডিও ভাইরাল হয়। রাজ এবং শুভশ্রী ও নিজেদের ইন্সটাগ্রামে প্রায়শই ছেলের বিভিন্ন কর্মকান্ডের ভিডিও আপলোড করে থাকেন।

সম্প্রতি রাজ চক্রবর্তী নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে ইউভান কে বাড়ির পাশের খোলা মাঠে ফুটবল নিয়ে খেলতে দেখা গিয়েছে। তার পরনে ছিল সাদা রঙের একটি টিশার্ট এবং একটি ফুল প্যান্ট। খোলা মাঠে নিজের মনের মতো ফুটবল নিয়ে এদিক ওদিক ছুটে বেড়াচ্ছে ছোট্ট ইউভান। আর সেটাই ক্যামেরা বন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বাবা রাজ।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করা মাত্রই হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন এবং কমেন্ট বক্সে প্রতিবারের মতো এবারেও ইউভানকে অনেক ভালোবাসা জানিয়েছেন। এর আগেও ইউভানের বিভিন্ন খেলার ভিডিও আমরা দেখেছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

তবে কি রাজ চক্রবর্তীর ইচ্ছে ছেলে বড় হয়ে খেলোয়াড় হবে? নাকি এই ইন্ডাস্ট্রিতেই যোগ দেবে সে বাবার মত? তবে সেটা তো অনেক পরের বিষয়। আস্তে আস্তে সব কিছুই শিখছে ইউভান। পড়াশোনা খেলাধুলো সবকিছুতেই বেশ পারদর্শী হয়ে উঠছে আস্তে আস্তে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।