দেশ

‘২০২৪ এ কিছুতেই বিজেপি ক্ষমতায় আসবে না, তাই এসব নিয়ে কথা বলবো না’! প্রকাশ্যে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি দলের বর্ষপূর্তি উপলক্ষ্যে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে হাজির হতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এরপর তৃণমূল ভবনের সাংবাদিক সম্মেলনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয় রাজনীতি সংক্রান্ত আরও বেশ কিছু প্রশ্নের উত্তর দিতে দেখা যায় তাকে। তবে বিরোধী দল ভারতীয় জনতা পার্টি নিয়ে প্রশ্ন উঠতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তিনি মনে করেন ২০২৪ সালে কিছুতেই কেন্দ্রে ক্ষমতায় বিজেপি আসতে পারবে না।

তাই এসব নিয়ে কথা বলা অবান্তর, এমনটাই তার মতামত। পাশাপাশি বিজেপি ভ্রষ্টাচারের রাজনীতি করে এমন মন্তব্য করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন প্রতিদিন ওষুধ থেকে শুরু করে পেট্রোপণ্যের মত নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়াচ্ছে কেন্দ্রীয় সরকার। ফলে সাধারণ মানুষকে অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে বলে মতামত তার। পাশাপাশি তৃণমূলের আগামী পরিকল্পনা নিয়ে কথা বলতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের জানিয়েছেন মানুষের সঙ্গে থেকে তাদের জন্য কাজ করতে চায় তার দল।

যে কারণে কারা পরিষেবা পাচ্ছেন না কিংবা সাধারণ মানুষ আরো কিভাবে ভাল পরিসেবা পৌঁছে দিতে পারে তৃণমূল, তা নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করবেন তিনি দলের নেতা এবং কর্মীদের সঙ্গে। পাশাপাশি এদিন পাশে থাকার জন্য সাধারণ মানুষকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাতে দেখা দিয়েছে মুখ্যমন্ত্রীকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।