দেশ

‘বারাণসীতে আসছি আমি’! সমাজবাদী পার্টির হয়ে এবার মোদীর কেন্দ্রে প্রচার চালাতে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কিছুদিন আগে কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে এসেছিলেন উত্তরপ্রদেশ সমাজবাদী পার্টির একজন শীর্ষস্থানীয় নেতা। সেখানে এসে মুখ্যমন্ত্রীকে তিনি অনুরোধ করেছিলেন উত্তরপ্রদেশ নির্বাচনের আগে লখনৌতে সমাজবাদী পার্টির অখিলেশ যাদবের হয়ে প্রচারে নামার জন্য। তার অনুরোধে সাড়া দিয়ে এবার লখনৌতে হাজির হতে দেখা গেল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে।

পাশাপাশি লখনৌ থেকে এদিন তিনি জানিয়ে দিয়েছেন এরপর বারাণসী অর্থাৎ প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর নির্বাচনী কেন্দ্রে যাবেন তিনি অখিলেশ যাদব এর সঙ্গে। প্রসঙ্গত এদিন তাকে এয়ারপোর্টে নিতে এসেছিলেন স্বয়ং অখিলেশ যাদব। বাংলার দিদিকে দেখে যারপরনাই উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন তিনি। সেখান থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন বারাণসীতে সমাজবাদী পার্টির হয়ে যৌথ প্রচারে নামতে চান তিনি।

তাই আগামী ৭ই মার্চ নির্বাচনের আগে তেসরা মার্চ বারাণসীতে দেখতে পাওয়া যাবে তাকে। তিনি জানিয়েছেন বিভিন্ন সম্প্রদায়ের মানুষের সঙ্গে বৈঠক করে কথা বলার পাশাপাশি শিব মন্দিরের আরতি দেখে প্রসাদ গ্রহণ করতে চান তিনি। তাঁর বারাণসী নির্বাচনে যাওয়ার ইচ্ছা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যে উত্তরপ্রদেশ নির্বাচনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভাবে গ্রহন করছেন তিনি। তবে বারাণসীর মানুষ কিভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রহণ করেন এখন তাই দেখার জন্য অপেক্ষা করছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।