দেশ

নতুন ভারত গড়তে চলেছেন মুকেশ আম্বানি, সারা দেশে তৈরি হবে ‘রিলায়েন্স জিও সেন্টার’! জানুন কি কি সুবিধা পাবেন সেখানে

এই মুহূর্তে ভারত তথা সারা পৃথিবীর মধ্যে অন্যতম ধনী ব্যবসায়ী বললেই উঠে আসে মুকেশ আম্বানির নাম রিলায়েন্স এর মালিক মুকেশ আম্বানি ইতিমধ্যেই ব্যবসা-বাণিজ্যের বিভিন্ন ক্ষেত্রে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন সফলভাবে। তবে এবার এক নতুন ভারত বানানোর উদ্দেশ্যে উদ্যোগ নিতে চলেছেন তিনি। জানা গিয়েছে সারাদেশে তৈরি হবে রিলায়েন্স জিও সেন্টার, তার এই নতুন ভাবনাকে অনুসরণ করে।

এদিন রিলায়েন্স এর তরফে জানানো হয়েছে মুকেশ আম্বানি বিশ্বাস করেন ভারতবর্ষে বাণিজ্যের ক্ষেত্রে এখনো উন্নতির অনেক জায়গা আছে। পাশাপাশি নতুন ভারত বানানোর উদ্দেশ্যে তিনি কাজ করতে চান বলে জানিয়েছেন। যে কারণে মুম্বাইয়ে প্রায় ১৯ একর জায়গা নিয়ে তৈরি হতে চলেছে ভারতের প্রথম রিলায়েন্স জিও সেন্টার।এরপর ধীরে ধীরে দেশের আরো বিভিন্ন প্রান্তে সেন্টার তৈরি করার উদ্যোগ নেবেন মুকেশ আম্বানি।

জানা গিয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রির ডিরেক্টর নীতা আম্বানির নির্দেশে মুম্বাইয়ের কুরলা কমপ্লেক্সে তৈরি হবে প্রথম সেন্টারটি যেখানে কম দামে ভালো পরিষেবা পাবেন সাধারণ মানুষ। সেখানে সাধারণ মানুষের থাকার আবাসন থেকে শুরু করে রেস্টুরেন্ট, মিউজিয়াম এবং আরও নানান সুযোগ-সুবিধা থাকবে সাধারণ মানুষের জন্য। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ দারুন উৎসাহিত রিলায়েন্স জিও সেন্টার তৈরীর খবরকে ঘিরে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।