টলিউডরাজ্য

‘শ্রাবন্তী চালাক, দলে যোগ দিয়ে দেওয়া-নেওয়া সেরে দল ছেড়ে দিয়েছে’! আবারো বেফাঁস মন্তব্য করে বসলেন বিজেপি নেতা তথাগত রায়

গতবছর বিধানসভা নির্বাচনে ভরাডুবির পর একের পর এক রাজনৈতিক ব্যক্তিত্বকে বিজেপি ছাড়তে দেখা গিয়েছে। সেই তালিকায় সদ্য যোগদান করেছেন প্রাক্তন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। সম্প্রতি নজরুল মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে রাজ্যের শাসক দলের পতাকা নিজের হাতে তুলে নিয়েছেন তিনি। এই পরিস্থিতিতে এবার মুখ খুলতে দেখা গেল বিজেপি নেতা তথাগত রায়কে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন তিনি জানালেন নিজেদের ব্যক্তিগত সুযোগ সুবিধার জন্য অনেকেই দলে যোগদান করেন, তারপর কাজ মিটে গেলে দল ছেড়ে দেন তারা।

পাশাপাশি এদিন সব্যসাচী দত্ত থেকে শুরু করে জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়কে নিয়ে মুখ খুলে তথাগত রায় জানিয়েছেন মঞ্চে উঠে উচ্ছ্বাসে ভেসে যাওয়ার জন্য কিছু লোক দলে যোগদান করে থাকেন। কিন্তু এরপরে উচ্ছাস কমে গেলে তারা দল থেকে নিমেষে চলে যান বলে অভিযোগ করতে দেখা গেছে তাকে। পাশাপাশি শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে চালাক বলে অভিহিত করে তথাগত রায় জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় দলে যোগদান করে দেওয়া নেওয়া সেরে দল ছেড়ে বেরিয়ে গিয়েছেন।

প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগেও একাধিকবার তিনি জানিয়েছিলেন যে বিধানসভা নির্বাচনের আগে একাধিক অভিনেতা-অভিনেত্রী টাকার বিনিময়ে বিজেপিতে যোগদান করেছিলেন। তবে এদিন আরো একবার অভিনেত্রীর উদ্দেশ্যে অশ্লীল মন্তব্য করার জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অনুগামীদের কাছে আক্রমণের শিকার হতে হয়েছে প্রবীণ এই বিজেপি নেতাকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।