দেশ

‘একমাত্র বিজেপিই গরীবদের জন্য কাজ করছে’! লক্ষাধিক বাড়ি উদ্বোধন করে বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

সম্প্রতি মধ্যপ্রদেশে এক নতুন কর্মসূচি উদ্বোধন করার জন্য ভিডিও কনফারেন্সে যোগদান করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখান থেকেই বিরোধী দলগুলোকে তীব্র আক্রমণ করতে দেখা যায় তাকে।প্রসঙ্গত এদিন মধ্যপ্রদেশ প্রায় ৫.২১ লক্ষ বাড়ির উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী।

এই কর্মসূচির নাম দেওয়া হয়েছে ‘গৃহ প্রবেশম’। জানা গিয়েছে এই কর্মসূচির মাধ্যমে গরীব মানুষেরা পাকা বাড়িতে থাকার সুযোগ সুবিধা লাভ করবেন। এদিন কর্মসূচি উদ্বোধন করতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সংবাদমাধ্যমের সামনে জানিয়েছেন একমাত্র ভারতীয় জনতা পার্টিই গরিবদের জন্য ভাবে এবং গরিবদের জন্য বিভিন্ন রকম সুযোগ-সুবিধা আনার চেষ্টা করছে। বিরোধী দলগুলি সাহায্য করার নামে আসলে গরিবদের ক্ষতি করে গেছে বলে মন্তব্য করতে দেখা গেছে তাকে।

পাশাপাশি মধ্যপ্রদেশের প্রাক্তন সরকারকে আক্রমণ করে তিনি জানিয়েছেন তারা পর্যাপ্ত বাড়ি তৈরি করেননি গরিবদের জন্য। যে কারনে ভারতীয় জনতা পার্টি বর্তমানে উদ্যোগ নিয়ে কয়েক কোটি বাড়ি তৈরি করছে গরীবদের সাহায্যের জন্য। বিরোধী দলগুলি গরিবদের ক্ষমতায়ন নিয়ে স্লোগান দিলেও আসলে কাজের কাজ কিছু করে না বলেও মন্তব্য করেছেন তিনি। প্রসঙ্গত এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহান। সোশ্যাল মিডিয়ায় এদিনের কর্মসূচির এক ঝলক দেখার পর অনেকেই স্বীকার করেছেন এর মাধ্যমে অনেক গরিব মানুষ সুবিধা পাবেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।