দেশ

‘২০২৯ এ প্রধানমন্ত্রী হবেন যোগী আদিত্যনাথ, তার হাত ধরে ভারত হবে হিন্দুরাষ্ট্র’! চাঞ্চল্যকর ভবিষ্যদ্বাণী করলেন সুবিখ্যাত জ্যোতিষী

সম্প্রতি সবাইকে চমকে দিয়ে দ্বিতীয়বারের জন্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হতে সক্ষম হয়েছেন বিজেপি নেতা যোগী আদিত্যনাথ। প্রসঙ্গত ভারতবর্ষে এখনো পর্যন্ত ভারতীয় জনতা পার্টির মুখ হিসেবে সাধারন মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিনলেও ধীরে ধীরে তার হাত থেকে দলের অবস্থান যোগী আদিত্যনাথ এর হাতে চলে যাবে এমনটাই ভবিষ্যদ্বাণী করে এবার সকলকে চমকে দিলেন জনপ্রিয় জ্যোতিষ আচার্য ডা. শিব বাহাদুর তিওয়ারি।

এমনিতেই দ্বিতীয়বারের জন্য উত্তরপ্রদেশের ক্ষমতায় ফিরে এসে নতুন ইতিহাস তৈরি করতে সক্ষম হয়েছেন যোগী আদিত্যনাথ। এবার জনপ্রিয় জ্যোতিষ আচার্য জানালেন ২০২৪ এর লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আবারও ক্ষমতায় ফিরবেন। তবে তার পরের বার অর্থাৎ ২০২৯ সালে বিজেপি ফের ক্ষমতায় ফিরলে এবার প্রধানমন্ত্রী হবেন যোগী আদিত্যনাথ।

পাশাপাশি তিনি জানিয়েছেন তার হাত ধরেই ভারত হিন্দুরাষ্ট্র হয়ে উঠতে সক্ষম হবে। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু বিশ্বাস করতে শুরু করেছেন এই ভবিষ্যদ্বাণী। কারণ তারা মনে করছেন দ্বিতীয়বারের জন্য উত্তরপ্রদেশের ক্ষমতায় ফিরে এসে যোগী আদিত্যনাথ প্রমাণ করে দিয়েছেন রাজনৈতিক দিক থেকে ঠিক কতটা শক্তিশালী তিনি।

তাই তার হাত ধরেই ভারত হিন্দু রাষ্ট্র হওয়ার পথে হাঁটতে পারে এ বিষয়ে সন্দেহ প্রকাশ করছেন না প্রায় কেউই। তবে এই ভবিষ্যদ্বাণী কতটা সত্যি হয় তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।