দেশ

দুটি টিকা নিয়েও করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী স্বরা ভাস্বর! ‘ভগবান তোমায় তুলে নিক’, খবর জেনেই অভিনেত্রীর মৃত্যু কামনা নেটিজেনদের একাংশের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে জানা গিয়েছে বলিউডের একাধিক প্রথম সারির সেলিব্রেটি থেকে শুরু করে পরিচালক এবং প্রযোজকরা আক্রান্ত হয়েছেন করোনাতে। এবার সেই তালিকায় নাম লেখালেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অনুগামীদের সঙ্গে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে স্বরা জানিয়েছেন দিন দুয়েক আগে থেকেই তীব্র জ্বর এবং মাথা ব্যথায় ভুগছিলেন তিনি। এরপর করোনা পরীক্ষা করলে পজেটিভ ফলাফল আসে। পরিবারের বাকি সদস্যদের সঙ্গে ইতিমধ্যেই আইসোলেশনে চলে গিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি গত এক সপ্তাহের মধ্যে তিনি যাদের যাদের সংস্পর্শে এসেছিলেন তাদের সকলকেই করোনা পরীক্ষা করার পরামর্শ দিতে দেখা গেছে তাকে।

কিন্তু এদিন অভিনেত্রীর করোনা পজিটিভ হওয়ার খবর ছড়াতেই নেটিজেনদের একাংশকে অভিনেত্রীর মৃত্যু কামনায় মেতে উঠতে দেখা গিয়েছে। প্রসঙ্গত স্বরা বরাবরই কেন্দ্রীয় সরকারের প্রকাশ্য বিরোধিতা করে থাকেন। যে কারণে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয় তাকে। তবে অভিনেত্রীর মৃত্যু কামনাকে মোটেও ভাল চোখে দেখেননি তার অনুগামীরা। ফলে পাল্টা আসরে নামতে দেখা গিয়েছে তাদেরকেও। ইতিমধ্যেই অভিনেত্রীর দ্রুত শারীরিক সুস্থতার জন্য শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।