দেশ

অবশেষে টাটার ঘরে ফিরলো ‘এয়ার ইন্ডিয়া’! টাটার হাত ধরে এবার এয়ার ইন্ডিয়ার জন্য তৈরি হচ্ছে নানান নতুন নিয়ম

এক সময় টাটা সংস্থার হাত ধরে শুরু হয়েছিল এই এয়ারলাইনটির যাত্রা। তারপর বহু হাত ঘুরে অবশেষে আজ আবার টাটার কাছেই ফিরে দেখা গেল এয়ার ইন্ডিয়ার মহারাজাকে। প্রসঙ্গত বেশ কিছুদিন আগেই এয়ার ইন্ডিয়াকে টাটার হাতে তুলে দেওয়ার জন্য প্রয়োজনীয় প্রক্রিয়াকরণ শুরু হয়ে গিয়েছিল। অবশেষে জানা গিয়েছে সমস্ত প্রক্রিয়া ঠিকভাবে মিটে যাওয়ায় সফলভাবে টাটার ঘরে ফিরে আসতে সক্ষম হয়েছে এয়ার ইন্ডিয়া।

তবে জানা গিয়েছে এয়ার ইন্ডিয়াকে হাতে পেয়েই তা যাতে ভবিষ্যতে আরো সফল হয়ে উঠতে পারে তার জন্য একাধিক নতুন নিয়ম গ্রহণ করা হয়েছে টাটার তরফ থেকে। জানা গিয়েছে যে সমস্ত কেবিন কর্মীরা থাকবেন তাদেরকে আরও স্মার্ট করে তোলার জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণ দেওয়া হবে, কারণ তারা ব্র্যান্ডকে কাস্টমারের সামনে তুলে ধরেন।
পাশাপাশি জানা গিয়েছে এরোপ্লেন এর খাদ্য তালিকাতেও বেশ কিছু বদল আসতে চলেছে। জানা গিয়েছে এবার থেকে যাত্রা শুরুর প্রথমেই অ্যালকোহল তুলে দেওয়া হবে যাত্রীদের হাতে। পাশাপাশি খাবারের দিক থেকেও বেশ কিছু নতুনত্ব দেখতে পাওয়া যাবে।

প্রসঙ্গত এয়ার ইন্ডিয়ার ১০০ শতাংশ শেয়ার টাটা কোম্পানির হাতে ফিরে আসার পর টাটা সন্সকে অভিনন্দন জানিয়েছেন অসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।