টেক নিউজ

নতুন বছরের শুরুতেই সুখবর জিও গ্রাহকদের জন্য! ফিরে এল ৪৯৯ টাকার পুরোনো জিও রিচার্জ প্ল্যান

গত বছরের শেষের দিকে জিও সহ ভারতের বেশ কয়েকটি টেলিকম সংস্থা বাড়িয়ে দিয়েছিল তাদের রিচার্জ প্ল্যান এর টাকার পরিমান। জিওর ক্ষেত্রে প্রায় ২০ থেকে ২৫ শতাংশ বৃদ্ধি হয়েছিল প্ল্যানের দাম। যা নিয়ে বেশ ক্ষোভ সৃষ্টি হয়েছিল জিও গ্রাহকদের মধ্যে। তবে এবার নতুন বছরের শুরুতেই সুখবর পেলেন জিওর গ্রাহকরা। কারণ তাদের জন্য পুরোনো প্ল্যান ফিরিয়ে এনেছেন রিলায়েন্স জিওর মালিক মুকেশ আম্বানি।

জানা গিয়েছে এর আগে ৪৯৯ টাকায় গ্রাহকরা যে রিচার্জ প্ল্যানটি পেতেন সেটি গত বছর শেষের দিকে তুলে নেওয়া হয়েছিল কোম্পানির পক্ষ থেকে। কিন্তু আজ জানা গেছে ৪৯৯ টাকার প্ল্যান আবারো উপভোগ করতে পারবেন গ্রাহকরা। সে ক্ষেত্রে ২৮ দিনের জন্য ২ জিবি হাই স্পিড ইন্টারনেট পাবেন তারা।

পাশাপাশি মেয়াদ ফুরিয়ে গেলেও ৬৪kbps স্পীডে আনলিমিটেড নেট কানেকশন থাকবে তাদের জন্য। দিনে ১০০ টি করে ফ্রী এসএমএস এবং ভারতের যেকোনো প্রান্তে যে কোন নেটওয়ার্ক ব্যবহারকারীর সঙ্গে বিনামূল্যে কথা বলতে পারবেন তারা। পাশাপাশি ডিজনি হটস্টার এর মত জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের ১ বছরের ফ্রি-সাবস্ক্রিপশন দেওয়া হবে গ্রাহকদের এই রিচার্জ প্ল্যানটির সঙ্গে সম্পূর্ণ বিনামূল্যে। বলাই বাহুল্য নতুন বছরের শুরুতে পুরনো রিচার্জ প্ল্যান ফিরে পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত জিও গ্রাহকরা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।