কলকাতা

গরু-পাচার কান্ডে সিবিআই জিজ্ঞাসাবাদের মুখোমুখি অভিনেতা দেব! ‘এনামূলকে চিনতামই না’, দাবি দেবের

সম্প্রতি গরু পাচার কাণ্ডে সিবিআই তদন্তে নাম উঠে এসেছিল তৃণমূল সাংসদ তথা জনপ্রিয় টলিউড অভিনেতা দেবের। দাবি করা হয়েছিল দীর্ঘদিন ধরে গরু পাচারের সঙ্গে যুক্ত রয়েছেন দেব। পাশাপাশি অপর এক মূল অভিযুক্ত এনামুল হকের থেকে প্রচুর পরিমাণ টাকা এবং দামি উপহার নিয়েছেন, এমন অভিযোগ উঠেছিল দেবের বিরুদ্ধে। এবার সেই ঘটনায় জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হলো তাকে। এদিন নিজাম প্যালেসে সিবিআই অফিসারদের সঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটাতে দেখা যায় তাকে।

প্রসঙ্গত এদিন সাড়ে চার ঘণ্টার জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হয়েছিল দেবকে। এরপর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেতা জানিয়েছেন তিনি গোটা ঘটনার সঙ্গে কোনোভাবেই যুক্ত নন। পাশাপাশি এনামুল হককে তিনি মোটেও চেনেন না এমনটাই দাবি করেছেন দেব। তিনি জানিয়েছেন সিবিআই অফিসার দের সঙ্গে তিনি সব রকম ভাবে সহযোগিতা করেছেন এবং তিনি আশা করছেন আর হয়তো তাকে জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হবে না।

তবে কেন দীর্ঘক্ষন ধরে এদিন তার জিজ্ঞাসাবাদ চলেছে সে প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন এ সমস্ত প্রশ্ন সিবিআই অফিসারদের করা উচিত। তবে দেবের অনুগামীদের মতোই অভিনেতা নিজেকে নির্দোষ দাবি করে জানিয়েছেন। তিনি কোনো দিন কোনো রকম উপহার এনামুল হকের থেকে গ্রহণ করেননি এবং কোনভাবেই গরু পাচারের সঙ্গে তিনি জড়িত নন বলে জানিয়েছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।