কলকাতা

‘চোর চোর চোরটা, শিশির বাবুর ছেলেটা’! শুনেই তেড়ে গেলেন শুভেন্দু অধিকারী! ধুন্ধুমার আশুতোষ কলেজে

আজ রাজ্যের চার পৌরনিগমের নির্বাচনের ফলাফল সামনে আসতেই দেখা গিয়েছে সর্বত্রই জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই নির্বাচনের ফলাফলকে ‘প্রহসন’ বলে দাগিয়ে দিতে দেখা গিয়েছে বিজেপিকে। এবার তার মধ্যেই কলকাতা আশুতোষ কলেজের বেশ কিছু ছাত্রের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়তে দেখা গেল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে।

তবে পরিস্থিতি উত্তপ্ত হওয়ার আগেই তা সামাল দিতে সক্ষম হন রাজ্যের বিরোধী নেতার নিরাপত্তারক্ষীরা। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই মুখ খুলতে দেখা গিয়েছে শুভেন্দু অধিকারীকে।

প্রসঙ্গত আজ পুলওয়ামার তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে কলকাতা আশুতোষ কলেজের কাছে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। শ্যামাপ্রসাদ মেমোরিয়াল হলে অনুষ্ঠিত সেই অনুষ্ঠানে শহীদদের ফটোয় মাল্যদান করেছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু সেখান থেকে ফেরার সময় আচমকাই কলেজের একদল ছাত্র ‘চোর’ বলে স্লোগান দিতে থাকেন তার গাড়ির সামনে।

এক সময় গাড়ি থেকে নেমে ছাত্রদের দিকে তেড়ে যেতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে। তবে উপস্থিত নিরাপত্তারক্ষীরা দক্ষতার সামনে সামলেছেন গোটা ব্যাপারটি। এরপর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিজেপি নেতা জানিয়েছেন তিনি শারীরিকভাবে নিগৃহীত হয়েছেন। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়ে তিনি জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুর কেন্দ্রের আশুতোষ কলেজের ছাত্ররাই আক্রমণ করেছিলেন তাকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে রাজ্য রাজনৈতিক মহলে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।