টলিউড

আর্থিক প্রতারণায় গ্রেফতার বিধায়ক সোহম চক্রবর্তীর আপ্ত-সহায়ক! ‘আইন আইনের পথে চলবে’, জানালেন অভিনেতা

দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের তরফে অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। অবশেষে আজ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী তথা তৃণমূল বিধায়কের আপ্ত সহায়ক সজল মুখোপাধ্যায়। তার বিরুদ্ধে টাকা-পয়সা তছরুপের পাশাপাশি সাধারণ মানুষের কাছ থেকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে মোটা পরিমাণ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে। গোটা বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে অভিনেতা জানিয়েছেন তিনি চান আইন আইনের পথে চলুক।

এদিন সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে চণ্ডীপুরের বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী জানিয়েছেন কাজের সূত্রে মাঝেমধ্যেই বাইরে যেতে হয় তাকে। তাই চন্ডীপুরের সাধারণ মানুষের উপকারের জন্য একটি অফিস তৈরি করেছেন তিনি। যেখানে সজল মুখোপাধ্যায় ছাড়া আরও তিনজন কাজ করেন তবে সজল মুখোপাধ্যায়ের উপরেই বিশ্বাস করে বেশিরভাগ দায়িত্ব ছেড়ে ছিলেন তিনি। কিন্তু জানা গিয়েছে সোহম চক্রবর্তীর নাম করে সাধারণ মানুষকে কখনো কাজ দেওয়ার, কখনো আবার উঁচু পদ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মোটা পরিমাণ টাকা আত্মসাৎ করতে থাকেন সজল মুখোপাধ্যায়।

পাশাপাশি তাকে ব্যবহারের জন্য সোহম একটি গাড়ি দিলে পরে তা ফিরিয়ে দিতে অস্বীকার করেন তিনি এবং গাড়ির বদলে চার লক্ষ টাকা দাবি করেন অভিনেতার কাছ থেকে। এরপরই প্রশাসনের দ্বারস্থ হন সোহম চক্রবর্তী এবং চণ্ডীপুর পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন সজল মুখোপাধ্যায়। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়া।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।