বাংলা সিরিয়াল

দেখতে দেখতে ১৪ বছর বয়সে পা দিল পটল কুমার গানওয়ালার ছোট্ট পটল, জন্মদিনে নীল থাই হাই স্লিট স‍্যাটিনের পোশাকে ধরা দিলো সে

স্টার জলসার এককালীন জনপ্রিয় ধারাবাহিক পটল কুমার গানওয়ালা সেই ছোট্ট পটল কে আশা করি আপনাদের সকলের মনে আছে। ওইটুকু বয়সের একটি মেয়ের অভিনয় দর্শকের নজর কেড়েছিল রাতারাতি। সকলেই তার দুর্দান্ত অভিনয়ের প্রশংসা করেছিল। সেই ছোট্ট পটল বর্তমানে যুবতীতে পরিণত হয়েছে।

সময়ের সঙ্গে সঙ্গে সব কিছুই পাল্টায় তাই পাল্টেছে সেই ছোট্ট মেয়েটিও। ছোট পটল এর ভূমিকায় যে শিশু শিল্পী অভিনয় করেছিল তার নাম হিয়া দে। বর্তমানে অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকে হিয়া। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি এবং ভিডিওর মাধ্যমে দর্শকদের তাক লাগিয়ে দেয় সে।

সম্প্রতি গিয়েছে এই শিশু শিল্পীর জন্মদিন। দেখতে দেখতে ১৪ বছর বয়সে পা দিল হিয়া। নিজের জন্মদিনের সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করলো অভিনেত্রী। নিজেই জন্মদিনের একাধিক ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম একাউন্টে।

সেখানে থেকে কখনো কেক কাটতে দেখা গিয়েছে, কখনো মোমবাতিতে ফু দিতে দেখা গিয়েছে, আবার পরিবারের সকলের সঙ্গে নিজের জন্মদিন পালন করতে দেখা গিয়েছে। ভিডিও এবং ছবিতে হিয়াকে নীল রঙের থাই হাই স্লিট স‍্যাটিনের পোশাক পরে দেখা যাচ্ছে। অভিনেত্রীর কমেন্ট বক্সে ঐদিন শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছিল।

সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকে হিয়া। প্রায়শই তাকে বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করতে দেখা যায়। আর সেগুলো নিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয় ছোট্ট মেয়েটিকে। প্রায়শই নেটিজেনদের কটাক্ষের শিকার হয় হিয়াকে। অনেকেই পাকা মেয়ে বলে সম্বোধন করে তাকে। এত ছোট বয়সেই তার এই ধরনের আচরণ অনেকেই পছন্দ করেন না।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia_dey_official)

Related Articles