বাংলা সিরিয়াল

মিঠাই আর মিঠি দুটি চরিত্রতেই সুপারহিট অভিনেত্রী সৌমিতৃষা! কিন্তু কাকে পছন্দ করেন অভিনেত্রী? জানুন কী বললেন সকলের প্রিয় সৌমি

দীর্ঘ দুই বছর ধরে বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। টিআরপি লিস্টে দর্শকদের বিচারে রেকর্ড ব্রেকিং পারফরম্যান্স করেছে বহুবার। একান্নবর্তী পরিবারে বেশ কয়েকটি চরিত্র নিয়ে এই ধারাবাহিক। প্রত্যেকটি চরিত্রই যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে। বিশেষত মিঠাই আর উচ্ছেবাবুর জুটি বেশি জনপ্রিয়তা অর্জন করেছে।

এই ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ওদিকে উচ্ছেবাবুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায়। সবটা মিলিয়ে ধারাবাহিকের টিআরপি বেশ ভালই যাচ্ছিল। কিন্তু প্লট চেঞ্জ হওয়ার পর থেকেই ধারাবাহিককে টিআরপি কমতে থাকে। কমতে কমতে একেবারে টিআরপি লিস্টের ষষ্ঠ, সপ্তম, অষ্টম স্থানে গিয়ে পৌঁছায়।

তবে টিআরপি রেটিং কম থাকলেও ধারাবাহিকের যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। এর আগে আমরা এই ধারাবাহিককে হিন্দি রিমেক হতে দেখেছি। এক ভক্ত জানায় তবে এবার শুধু দেশে নয় বিদেশেও যাচ্ছে এই ধারাবাহিক। ‘জি ওয়ার্ল্ড অফ আফ্রিকা’ – চ্যানেলে তাদের ভাষায় সম্প্রচারিত হতে চলেছে ‘মিঠাই’।

ধারাবাহিকের দর্শকরা জানবেন বর্তমানে দেখানো হয়েছে মিঠাইয়ের মৃত্যু হয়েছে। আর নতুন রূপে এসেছে মিঠি। মিঠি মিঠাইয়ের সন্তান শাক্যের দায়িত্ব নিয়েছে। ধীরে ধীরে মন জয় করে ফেলছে উচ্ছেবাবুর। এভাবেই ধীরে ধীরে এগোচ্ছে মিঠি আর উচ্ছেবাবুর গল্প।

যদিও অভিনেত্রী জানিয়েছেন মিঠাইয়ের থেকে মিঠি চরিত্র তাঁর কাছে বেশি প্রিয়। এছাড়াও অভিনেত্রী জানিয়েছেন প্রথম প্রথম দুটি চরিত্র নিয়ে একটু সমস্যা দেখা দিলেও বর্তমানে পুরো টিম সেটির সাথে অভ্যস্ত হয়ে গিয়েছে। আর সবটাই সম্ভব হয়েছে ধারাবাহিকের পরিচালকের অবদানে। প্রসঙ্গত কিছুদিন আগেই শীতকালীন চড়ুইভাতি করেছে পুরো মিঠাইয়ের টিম। বর্তমান টিমের সাথে পুরনো সমস্ত সকল সদস্যরা উপস্থিত ছিলেন এই পিকনিকে। সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কিদেরকেও সেখানে দেখতে পাওয়া যায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।