বাংলা সিরিয়াল

সস্তার ‘বাহুবলী’! গল্প খুঁজে না পেয়ে অবশেষে দক্ষিণী ছবির দৃশ্য নকল করতে হচ্ছে জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিককে, ধারাবাহিকের দৃশ্য দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হল ট্রোল

বর্তমানে ধারাবাহিকগুলি পুরোটাই টিআরপি নির্ভর। যেই ধারাবাহিকের টিআরপি যত বেশি সেই ধারাবাহিক দিন পর্যন্ত চলবে। ধারাবাহিক দর্শকদের যত বেশি আকৃষ্ট করতে পারবে সেই ধারাবাহিক দেখার লোকসংখ্যা ও তত বাড়বে আর তখন টিআরপি রেটিংও বাড়তে থাকবে। যেমন একটা সময় মিঠাই ধারাবাহিক ছিল সব ধারাবাহিকের সেরা। এই ধারাবাহিক TRP তালিকায় প্রথম স্থান দখল করে থাকত।

কিন্তু সময়ের সাথে সাথে এই ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে শুরু করল। তাই টিআরপি রেটিং একটা সময় তলানিতে এসে ঠেকলো। এরপর গৌরী এলো ধারাবাহিক বেশ জনপ্রিয়তা পেলো দর্শকমহলে। যদিও এই ধারাবাহিক নিয়ে কম কিছু ট্রোল হয়নি সোশ্যাল মিডিয়া জুড়ে, তাও দর্শকদের একাংশের পছন্দ ছিল এই ধারাবাহিক। যেদিন থেকে গৌরীকে দেবীর আসনে বসানো হয়েছে এবং নানান রকম কুসংস্কার মূলক কাজ দেখানো হচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমে সেদিন থেকে এই ধারাবাহিকের পতন শুরু হয়েছে।

মাঝে কিছুদিন এই ট্রল বন্ধ থাকলেও আবার এই ধারাবাহিক নিয়ে ট্রোল শুরু হয়েছে। ধারাবাহিকের একটি দৃশ্য দেখে দক্ষিণে ছবির সঙ্গে মিল খুঁজে পেয়েছেন দর্শকেরা। শৈল মায়ের ষড়যন্ত্র থেকে গৌরীকে উদ্ধার করে ঘোষাল বাড়ি থেকে দূরে পালিয়ে এসেছে ঈশান।

শ‍্যামচকের জমিদারবাড়ির অভিশাপ কাটানোর দায়িত্ব নিয়েছে তারা। আর সেখানেই ঈশানকে এক বড় শিবলিঙ্গ মাথায় করে তুলে আনতে দেখা যায়। আর এই দৃশ্য দেখে দক্ষিণী ছবি বাহুবলির সঙ্গে মিল খুঁজে পেয়েছেন দর্শক। তফাৎ শুধুমাত্র এখানেই যে বাহুবলি ছবিতে প্রভাসকে কাঁধে করে শিবলিঙ্গ তুলে আনতে দেখা গিয়েছে এখানে ঈশান মাথায় করে শিবলিঙ্গকে জল থেকে উদ্ধার করে আনছে।

আর এই নিয়ে হাসি মজা শুরু হয়েছে দর্শক মহলে। অনেকেই ঠাট্টা করে বলেছে গল্প খুজে না পেয়ে অবশেষে দক্ষিণী ছবি নকল করতে হচ্ছে ধারাবাহিককে। কিছুদিন আগেও এই ধারাবাহিকে বিভিন্ন অন্ধ কুসংস্কার কাজকর্ম দেখানো হচ্ছিল। যার ফলে একাংশ দর্শক এই ধারাবাহিক বন্ধ করার দাবি করেছিলেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।