বাংলা সিরিয়াল

কভারে রাখলেই লিড হয় না!আলোর নামে সিরিয়ালের নাম তবু রাধাকেই গুরুত্বদেওয়া কেন?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো আলোর কোলে। এই ধারাবাহিকে ছোট্ট পুপুলের মান অভিমান ও আলোর সব দেখেও মেয়েকে ছুঁতে না পারার কষ্ট, আদিত্যর মেয়েকে বোঝাতে না পারার কষ্ট সব নিয়ে ধারাবাহিক পুরো জমে উঠেছে।

অন্যদিকে আলোর কোলে এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে রাধা, সে পুপুলকে ভালোবাসে এবং পুপুলের মনের মধ্যে থাকা কষ্টটাকে বুঝে নিতে চায়। অন্যদিকে আলো যেহেতু মারা গেছে সে যেহেতু শুধু আত্মা রূপেই বাড়িতে ঘুরে বেড়ায়, তাই সে চেয়েও পুপুলের ক্ষতি আটকাতে পারে না।

রাধা কিন্তু পুপুলকে বোঝায়, রাধার কথাতেই পুপুল সরি বলেছে মেঘা আন্টিকে। সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, পুপুলকে এই বাড়িতে কেউ ভালোবাসে না, তাই সে সুটকেস নিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসেছে।

আরও পড়ুন : বিধবা বিবাহ আইনের আগেই রামপ্রসাদের কমলাকান্ত বিধবা দুর্গাকে বিয়ে করছে!কীভাবে সম্ভব এই বিয়ে-প্রশ্ন তুলছেন দর্শক!

পথে রাধা দেখে নয় যে পুপুল সুটকেস নিয়ে একা একাই বেরিয়ে এসেছে, অন্যদিকে পুপুল যখন রাধা কে বলে, কে তোমাকে আমার পিছন পিছন ফলো করতে পাঠিয়েছে? তখন রাধা বলে,আমি তো আমার বাড়ি যাচ্ছিলাম, পপুল তখন হেসে বলে, গুড। এরপর পুপুলকে একটা গাড়ি এসে তুলে নেয়, রাধা পুপুল কে কিডন্যাপ হতে দেখে ছুটে যায়!

এই প্রোমোর ছবি দিয়ে একজন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যে,“যা ভেবেছিলাম তাই!
সমু সরকারই আলোর কোলের লিড হিরোইন।কভারে রাখলেই যে লিড হয়ে যাবে সবসময় ব্যাপারটা তেমন হয়না।অনেক পার্শ্ব চরিত্রকেও কভারে রাখা হয়।

আরও পড়ুন : প্রতীক্ষার গয়না নিজের কাছে রাখতে গিয়ে বিপদের শিমুল! টিভির আগেই ফাঁস দুর্দান্ত পর্ব

রাধার চরিত্রটাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।”সোমু সরকার লিড হওয়ায় অনেকে যেমন খুশি অনেকে তেমনি বিরক্ত আলোর নামে ধারাবাহিকের নাম হওয়ার পরেও আলোর কোন প্রায়োরিটি নেই! মানতে পারছেন না অনেকেই‌। এই প্রোমোর কমেন্ট বক্সেই যেমন একজন লিখেছেন যে,“আলো কোথায় ? শুধু রাধা কেই দেখিয়ে যাচ্ছেন কেনো ? আলোকে বেশি বেশি করে দেখতে চাই ”

Related Articles