বাংলা সিরিয়াল

‘সোনাটিক জুটি রাধিরাজ, গুহ সপ্তর্ষী হলে গুহ‌ই EAN2 ঝিনুকের মত ট্রোল হত!তখন আর রাধির্বাণ জুটি হতো না বরং লীনা আর সপ্তর্ষীর ষষ্ঠীপূজো হতো!’ মোহর জুটি ফিরিয়ে আনাতেই অনির্বাণকে নায়ক হিসেবে মেনে নেওয়া হয়েছে!

নায়ক নায়িকার জুটির মধ্যে তৃতীয় পার্সেন কে কেউই সহ্য করতে পারে না, নায়ক নায়িকা জুটি ভেঙ্গে যদি নতুন কাউকে হঠাৎ করে এন্ট্রি দেওয়া হয় তাহলে সেই মানুষটি দর্শকদের চোখে রীতিমতো বিষ হয়ে ওঠেন, কিন্তু এই ক্ষেত্রে ব্যতিক্রম হয়ে উঠেছে স্টার জলসার একটি ধারাবাহিক। হ্যাঁ বন্ধুরা আপনারা ঠিকই ধরেছেন এক্কাদোক্কা ধারাবাহিকের কথা হচ্ছে, এই ধারাবাহিকে লিড জুটি রাধিকা,পোখরাজকে ছেড়ে তৃতীয় পার্সন কে গুরুত্ব দিলে দেখা যায় দর্শকরা দু ভাগে ভাগ হয়ে যান, যারা প্রথম থেকে এই ধারাবাহিকটি দেখছিলেন তারা এটি মানতে পারেন না কিন্তু এই পর্যায়ে থেকেই আবার এক্কা দোক্কা ধারাবাহিকের কিছু দর্শক বিষয়টিকে ভীষণ স্বাভাবিকভাবে নিতে শুরু করেন এবং ধারাবাহিকের মাঝপথে এসে নায়কের পরিবর্তনটাকে খুব স্বাভাবিকভাবে নিয়ে নেন।

এখানেই শেষ নয়, রাধিকা পোখরাজের জুটি রাধিরাজ থেকে তাদের রাধিকা অনির্বাণ জুটিকে রাধির্বান বানিয়ে দেন তারা, কিন্তু কেন এমনটা হলো অতীতেও কি নায়ক-নায়িকার মধ্যে থার্ড পারসন এলে এভাবেই আনন্দের সাথে স্বাগত জানানো হয়েছে? কি বলছে অতীত ধারাবাহিকের ট্র্যাক রেকর্ড!

না শুনলে আশ্চর্য হয়ে যাবেন এখানে আকাশ নীল এর দ্বিতীয় সিজনে হিয়া চরিত্রটিকে এডিট করে ঝিনুক নামের একটি চরিত্রকে আনা হয়েছিল নায়িকা করবার জন্য, কিন্তু দর্শক ঝিনুক কে উজানের পাশে মেনে নিতে তো পারেনি বরং ঝিনুকের চরিত্রের অভিনেত্রীকে পার্সোনাল লাইফে পর্যন্ত অ্যাটাক করতে শুরু করেছিলেন, তাহলে এক্ষেত্রে রাধির্বান জুটির পাশে কিছু দর্শক কেন দাঁড়াচ্ছেন?-উত্তর একটাই রাধির্বান জুটি আসলে অন্য কেউ নয়, সোনামণি আর প্রতীকের বহুল চর্চিত মোহর ধারাবাহিকের জুটি। এক্কাদোক্কাতে লিড নায়ক নায়িকার চরিত্র ভেঙে নতুন করে মোহর ধারাবাহিকের চরিত্রকে ফিরিয়ে আনা হয়েছে, মোহরের জুটি রিপিট করায় স্বাভাবিকভাবে মোহর ফ্যানরা এর পাশে দাঁড়িয়েছেন,আবার এক্কাদোক্কার ফ্যানরা এই বিষয়টির প্রতিবাদ করেছেন তারা বিভিন্ন সময় বিষয়টিকে নিয়ে ট্রোল ,সমালোচনা করেছেন, তাদের জুটির মাঝে হুট করে একটা তৃতীয় ব্যক্তির প্রবেশ তারা মেনে নিতে পারেন না এবং এখনো পারেননি। তাদের বক্তব্য খুব পরিষ্কার মোহর জুটিকে ফিরিয়ে আনতে হলে নতুন কোন ধারাবাহিকে ফিরিয়ে আনা হোক, একটা ধারাবাহিকের নায়ক নায়িকা কে ভেঙে মোহর জুটিকে ফিরিয়ে আনার কি মানে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সোনাটিক জুটি এক্কাদোক্কায় রাধিরাজ হয়ে ফিরলে এবং ডঃ গুহ চরিত্রে সপ্তর্ষী ফিরলে এবং গল্পের চিত্রনাট্য সেইম থাকলে ডঃ গুহ‌ই EAN2 এর ঝিনুকের মতো সর্বোচ্চ লেভেল এর ট্রল হতো। কেউ মানতে না চাইলেও এটাই চরম সত্যি।
তখন আর রাধির্বাণ জুটি হতো না বরং লীনা আর সপ্তর্ষীর ষষ্ঠীপূজো হতো।”

 

Related Articles