বাংলা সিরিয়াল

মিত্রবাড়ি দূর করে দিল মৌকে! দিল বিশ্বাসঘাতক অপবাদ! বউকে আটকাতে হাত কাটল ডোডো! বদলে যাচ্ছে সম্পর্কের সমীকরণ, জমজমাট প্রমো মেয়েবেলায়

বেশ কিছুদিন ধরেই সংবাদ ছিল নামে রয়েছে মেয়েবেলা(Meyebela) ধারাবাহিক। আসলে ধারাবাহিকের পোস্টার গার্ল রূপা গাঙ্গুলী(Rupa Ganguly) ধারাবাহিক ছেড়ে দিয়েছেন। অতিরিক্ত সাংসারিক কুৎকাচালী এবং পরকীয়া দেখানোর কারণেই এই ধারাবাহিক ছাড়তে বাধ্য হয়েছেন তিনি।

সেখানে ডোডোর মা বিথীকা মিত্রের ভূমিকায় ছিলেন রুপা। বর্তমানে সেই চরিত্রে অভিনয় করছেন অনুশ্রী দাস(Anushree Das)। রূপা গাঙ্গুলী সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন,’ ধারাবাহিকে এতটা অসভ্যতা দেখানো হচ্ছে যে আমি মানতে পারছিলাম না। এই সময় দাঁড়িয়ে একটা সিরিয়াল কি করে এতটা রিগ্রেসিভ হতে পারে’।

প্রায় এক সপ্তাহ হল রূপা গাঙ্গুলীর পরিবর্তে সেখানে এসেছে অনুশ্রী দাস। চরিত্রটি নিজের মতো ফুটিয়ে তোলার চেষ্টা করছেন নতুন বিথীকা মিত্র। তবে এই ধারাবাহিকের নিয়মিত দর্শক যারা তারা জানেন ধীরে ধীরে বদলাতে শুরু করেছে ডোডো এবং মৌয়ের সম্পর্কে রসায়ন। তারা নিজেদের অজান্তেই এখন একে অপরের সঙ্গে জুড়িয়ে যাচ্ছে। কেয়ার করতে শুরু করেছে তারা একে অপরের। চাঁদনীকে ভুলে একটু একটু করে মৌয়ের বন্ধু হয়ে উঠছে ডোডো। এর মাঝে নতুন প্রমো এসেছে ধারাবাহিকের।

সেখানে দেখা যাচ্ছে মৌয়ের মেসো জানাচ্ছি সে আর বাড়ি ভাড়া দেবে না কারণ তাকে নাকি মিত্র বাড়ির একতলা লিখে দিয়েছে মৌ। এ কথা শুনে সবাই মুখে অবিশ্বাস করতে শুরু করে। বিথী মাসি সকলের সামনে তাকে বিশ্বাসঘাতক তকমা দেয়। এ কথা সকলের সামনে প্রতিজ্ঞা করে সে মিত্র বাড়ির একতলা ফিরিয়ে দেবে। তারপরেই ব্যাগ পত্র নিয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। তখন তাকে আটকাতে যায় ডোডো। কিন্তু মৌ তাকে স্পষ্ট জানিয়ে দেয়, ‘ বিশ্বাসঘাতক মৌ তোমাকে এই সম্পর্ক থেকে মুক্তি দিল ডোডো দা’।

তারপরেই দেখা যায় রাগে অভিমানে পাশে থাকা কাঁচের বোতলে হাত ঠুকে হাত কাটে ডোডো। ব্যাকগ্রাউন্ড মিউজিকে বাজতে শুরু করেছে,’ যখন নীরবে দূরে’। স্বাভাবিকভাবেই প্রোমো দেখে দারুন উত্তেজিত হয়ে পড়েছেন দর্শক। আগামী দিনে যে চাঁদনীকে বলে একটু একটু করে মৌয়ের কাছেই এগিয়ে যাবে ডোডো। এমনকি তার মায়ের কথাও অগ্রাহ্য করবে সে তার দিব্যি বুঝতে পারছেন মেয়েবেলা দর্শক।

Related Articles