বাংলা সিরিয়াল

আঁগা মাথা কিছু নেই! শুধু শুধু প্রাণ সংশয়! বন্ধ হোক ফুলকি বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো‌ ‘ফুলকি’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ফুলকি বক্সার রোহিতের জীবনে আশার আলো হয়ে আসে। রোহিত যে বছর বক্সিং চ্যাম্পিয়ন হয় সেই বছর‌ই ড্রাগ টেস্টে তার রেজাল্ট পজিটিভ আসে, আসলে রোহিত ছিলো ষড়যন্ত্রের শিকার! এরপর রোহিতের প্রথম স্ত্রী শালিনী তাকে ছেড়ে চলে যায়!

তখন রোহিতের জীবনে নেমে আসে অন্ধকার! বক্সিং ও নিজের স্ত্রীকে হারিয়ে রোহিত পুরো গুটিয়ে যায়! সেই সময় রোহিতের সাথে ঘটনাচক্রে ফুলকির বিয়ে হয়। এরপর থেকে এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের নায়িকা ফুলকির বারবার প্রাণ সংশয় হচ্ছে।

আরও পড়ুন : একমাত্র কোজাগরী তার হাতের জাদুতে এত সুন্দর রান্না করতে পারে গ্যাসের আগুন ছাড়া!-জল থৈ থৈ দেখে বলছেন দর্শক

কখনো ট্রেড মিলে দৌড়াতে গিয়ে শালিনীর ষড়যন্ত্রে মুখ থুবড়ে পড়ে গিয়ে এক্সিডেন্ট হয় ফুলকির, কখনো জলের মধ্যে বিদ্যুতের তারে শক খায় সে, কখনো আবার রোহিতকে বাঁচাতে গিয়ে খায় সাপের কামড়! সম্প্রতি ধারাবাহিকের একটি লেটেস্ট প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে ভালোবাসার পরীক্ষা দিচ্ছে ফুলকি।

একটা পোড়ো ভাঙাচোরা বাড়িতে রোহিত আর ফুলকি এসেছে সেখানে এসে রোহিত ফুলকির হাতে বন্দুক তুলে দিয়ে বলছে তুমি আমার পরিবার আমার ক্ষতি চাও তো মেরে ফেলো আমাকে। এরপর দেখা যায় মাটি ফেটে পাতালে ঢুকে যাচ্ছে রোহিত! ফুলকি কি করে বাঁচাবে রোহিতকে!

ধারাবাহিকের এই প্রোমো উত্তেজনা বাড়িয়ে দিয়েছে, অন্যদিকে দর্শকের একাংশের মানুষ বলছেন, যাক এতদিন পর ফুলকির বদলে রোহিতের প্রাণ সংশয় দেখানো হলো।

আরও পড়ুন : বেশি স্বাধীনতা খুঁজতে গিয়ে সংসার ও ভালোবাসা থেকে বিচ্ছিন্ন হলো কোজাগরী! সংসারে স্বচ্ছল সব গৃহবধূরাই কি নিজস্ব রোজগার খোঁজে? কোজাগরীর সাথে একমত নন দর্শক!

অন্যদিকে একই রকম প্রাণ সংশয়ের প্রোমো দেখতে দেখতে বিরক্ত হয়ে এই ধারাবাহিক বন্ধের আর্জি এনেছেন একদল দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন
যে,“জি বাংলার উচিত যত তাড়াতাড়ি সম্ভব এই সিরিয়ালকে বন্ধ করা আঁগা মাথা কিছু নেই শুধু শুধু প্রাণ সংশয় নতুন সিরিয়াল এলে স্লট নিয়ে নেবে”

Related Articles