বাংলা সিরিয়াল

বাড়ি না লেডিস হোস্টেল? গীতা এলএলবিতে নায়ককে ঘিরে এক ঝাঁক মেয়ে? এতজনকে নেওয়ার কি দরকার ছিল কিছুদিন পর টিআরপি না পেলে এমনি সবাইকে সরিয়ে দেবে!

ধারাবাহিকের ক্ষেত্রে আমরা একটা কথা খুব ভালোভাবে জানি সেটা হলো, ধারাবাহিক দেখতে বসে লজিক খুঁজলে হবে না কারণ ধারাবাহিক মানেই গল্পের গরু গাছে উঠবে, এখন গল্পের গরু গাছ থেকে যদি মহাকাশেও ওঠে সে ক্ষেত্রেও বলা যাবে যে ধারাবাহিকের শুরুতেই বলে দেওয়া হয় সব কিছু কাল্পনিক!

তাই যুক্তি লজিক এই সমস্ত কিছু অন্যের কাছে বন্ধক রেখে ধারাবাহিক দেখার পরামর্শ দেন অনেক দর্শক, অনেকে আবার ধারাবাহিকের মধ্যে থেকে অনেক কিছু খুঁতবার করেন যে কারণে শুরু হয় ট্রোলিং।ধারাবাহিকে অনেক সময় এমন অনেক কিছু অপ্রাসঙ্গিক জিনিস দেখায়, যা নিয়ে দর্শকরা প্রায়শয়ই প্রশ্ন তোলেন।

স্টার জলসার সদ্য আসা জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এল এল বি। এখানে দেখা যাচ্ছে যে, নায়কের পরিবারে অনেকগুলো অবিবাহিত মেয়ে আছে, সেই মেয়েগুলো নায়কের বোন হলেও কে কার মেয়ে সেগুলো ঠিকমতো ক্লিয়ারলি বোঝা যাচ্ছে না। কিন্তু অনেকেই এত অপ্রধান চরিত্র দেখে বারংবার প্রশ্ন তোলেন যে, নির্মাতারা এত গুলো চরিত্র কেন রাখেন ধারাবাহিকে? যেখানে সম্পর্ক গুলো ক্লিয়ার হয় না, আবার এই চরিত্রগুলোর ধারাবাহিককে সেভাবে কোন আলাদা গুরুত্ব দেখানো হয় না!

আরও পড়ুন : সিরিয়ালে কারোর রিপ্লেসমেন্টে আসা কি খুব বড় অপরাধ?-মৌমিতার অসুস্থতার জন্য এসেছেন তৃনা অথচ তৃনাকেই দুশছেন দর্শক-প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Gita LLB
এক ঝাক মেয়ে ঘিরে ধরেছে নায়ক কে বাহ
এত গুলারে দেওয়ার কি প্রয়োজন ছিলো
কিছুদিন পর যখন টিয়ারপি পাবেনা এমনিতেই সবাইকে সরিয়ে দিবে।”

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “বাড়ি না লেডিস হোস্টেল! কেউ আবার বিষয়টা নিয়ে মজা করে লিখেছেন যে,“আমার মনে হয় এরা টাকা নেয় না অযথা Celebrity হওয়ার জন্য সেজেগুজে আসে”

Related Articles