বাংলা সিরিয়াল

মিতুল হয়ে পারিনি রাই হয়ে অনুরাগের স্লট নিয়ে নেব!-মিতুল খ্যাত আরাত্রিকাকে নিয়ে কী বলছেন দর্শক?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ শেষ হয়ে গেলো। এই ধারাবাহিকে দেখানো হলো যে, শেষ পর্বে মিতুল বাড়ির সবার অনুরোধ রাখতে এবং নিজের স্বপ্ন পূরণের জন্য বিদেশে গেলো আর সেখানে তার সঙ্গে গেল আদর আর ইন্দ্র। মিতুল যখন বিদেশে কাজ করার অফার পেয়েও সেখানে যেতে চাইছিলো না তখন গুগলি তাকে বোঝায়, আদরকে ও সেখানে নিয়ে গেলে আদরের পড়াশোনা হয়ে যাবে!

তখন মিতুল আদর আর ইন্দ্রের সাথে সেখানে যেতে রাজি হয়। অন্যদিকে বাড়ির সবাই তাদের আবার বিয়ে দেয়, মিতুল বুঝতে পারে এতদিনে তার খেলনা বাড়ি সত্যিকারের বাড়ি হয়েছে! খেলনা বাড়ি শেষ হয়ে গেলেও মিতুল চরিত্রের অভিনেত্রী আরাত্রিকা কিন্তু নতুন চরিত্র নিয়ে আবার জি বাংলায় ফিরে আসছেন।

আরও পড়ুন : বাড়ি না লেডিস হোস্টেল? গীতা এলএলবিতে নায়ককে ঘিরে এক ঝাঁক মেয়ে? এতজনকে নেওয়ার কি দরকার ছিল কিছুদিন পর টিআরপি না পেলে এমনি সবাইকে সরিয়ে দেবে!

ইতিমধ্যেই জি বাংলায় মিঠি ঝোরা ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মিতুল খ্যাত আরাত্রিকা এখানে রাই চরিত্রে ফিরছেন। এই কারণে দর্শকরা বেশ উচ্ছ্বসিত। তারা বিশ্বাস রাখেন খেলনা বাড়ির মিতুল যেখানে একাধিক ধারাবাহিককে সরিয়েছে,রাই ও তেমনি অনেক ধারাবাহিককে টেক্কা দিয়ে দেবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “প্রথমে সাহেবের চিঠির TRP কমালাম,এরপর এক্কা দোক্কার TRP কমালাম,এরপর এবার অনুরাগের ছোয়ার মতো ধারাবাহিক কে বেঙ্গল টপার থেকে একেবারে সেরা 5 এর বাহিরে করে 5+ এ এনে ছেড়েছি।
যদিও স্লট পায়নি কিন্তু এটাই কম কি

একটা আফসোস টপ 2 তে এসেছে কিন্তু কখনো বেঙ্গল টপার হতে পারলাম না।চিন্তা নেই আমি আবার আসছি মিতুল পাল হয়ে তো স্লট টা নিতে নিতে পারলাম না ঠিকই কিন্ত রাই হয়ে এসে ঠিক নিয়ে নেব স্লট টা হনুমানের থেকে এই বলে দিলাম।”

আরও পড়ুন : দুর্জয় চরিত্র কিন্তু একদম বাস্তব! নিজের জন্য নয় রানীর কথা ভেবেই সে বাচ্চাটা চায় না!-তোমাদের রানীর জয় চরিত্রের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

Related Articles