বাংলা সিরিয়াল

‘গুড্ডি গল্পের না আছে আগা না আছে মাথা! মরে গিয়ে অনুজ ফিরে এল সানডে হরর স্পেশাল এর থেকেও ইন্টারেস্টিং এপিসোড!’ গুড্ডি নিয়ে তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে দেখা যাচ্ছে যে, মৃত্যুর ২০ বছর পরে বেঁচে ফিরে এসেছে অনুজ। যে অনুজের একদিন মৃত্যু দেখানো হয়েছিল, চিতাই তার দাহ দেখানো হয়েছিল তাকে এভাবে ফিরে আসতে দেখে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল সমালোচনা।

ধারাবাহিকের নায়ক নায়িকারা ফিরে আসে এটা জানা কথা, কিন্তু মৃত্যুর ক্ষেত্রে কতগুলি জিনিস এখানে দেখানো হয় হয়তো দেখানো হয়, মুখটা এমন ভাবে থেঁত হয়ে গিয়েছিলো সেটাকে সনাক্ত করা যায় নি, কখনো বা দেখানো হয় তার বডি খুঁজে পাওয়া যায়। কিন্তু বডি দেখিয়ে তাতে ফুল মালা জড়িয়ে তাকে চিতায় উঠিয়ে তার মুখাগ্নি দেখিয়ে তারপর তাকে ফিরিয়ে আনা এটা বোধহয় গুড্ডি ধারাবাহিকেই প্রথম।

আর সেই কারণে গুড্ডি নিয়ে দীর্ঘ বেশ কয়েক দিন ধরে শুরু হয়েছিল সমালোচনা। নির্মাতারা হয়তো ভেবেছিলেন অনুজ ফিরে আসায় ধারাবাহিকের টিআরপি উঠবে চড়চড় করে, কিন্তু না এই সপ্তাহের টিআরপিতে গুড্ডি স্লট হারিয়েছে দিদি নাম্বার ওয়ান স্লট পেয়েছে। দর্শক বলছেন এটাই হওয়ার ছিল গুড্ডিতে যেভাবে গল্পের গরুকে মহাকাশে তুলে দিয়েছে তাতে মানুষ এই ধারাবাহিকের থেকে মুখ ফিরিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পৃথিবীর সব সিরিয়াল একদিকে আর গুড্ডি অন‍্যদিকে। খুব জানতে ইচ্ছে করে কি খেয়ে লেখক গল্পটি লিখেন
গুড্ডি অনুজের ডিভোর্স পর্যন্ত গল্পের ঠিক ছিল তারপর এই গল্পের না আগা আছে না মাথা। এই গল্প থেকে আমরা অনেক কিছু শিখতে পারি
১. একজন ভালো অফিসার মানেই ভালো চরিত্রের মানুষ নয়। যে না সিরিনের হতে পেরেছে না গুড্ডির। একইভাবে গুড্ডি না অনুজের হতে পেরেছে না জুধাজিৎ এর। গল্পের সব সমস্যা এই দুইজনের মধ্যেই।
২. বৌ থাকার পরও রাত উপহার চাওয়া। অন‍্যদিকে সিরিনও মা হলো। ইগো দেখিয়ে সরে যাওয়া গুড্ডি আবার রাত উপহার দিলো। আবার অনুজের ছেলের দায়িত্ব নিতেও রাজি এ কেমন ভালোবাসা ভাই
গুড্ডির নাকি আবার আত্মসম্মানও আছে যার জন্যে ডিভোর্স দিয়েছিল
৩.গুড্ডি জুধাজিৎকে ভালোবেসে বিয়ে করার পর অনুজ মারা যাওয়ায় সে বিধবা হয়ে গেল
তার ভালোবাসা আবার 140 ° ঘুরে গেল।
৪. নিজের মেয়ে না হয়েও রেসমিকে গুড্ডির মতোই করে দিল। আবার গুড্ডি অনুজ Lite এর কাহিনি।

৫. মরে গিয়ে আবার অনুজ ফিরে এলো। এটাতো sony আট এর সানডে হরর স্পেশাল থেকেও interesting”

 

Related Articles