বাংলা সিরিয়াল

‘যেই দেখল অনুজকে ফিরিয়ে আনলে মা মেয়ের এক ঘরে সংসার হবে!তাই অনুজকে অঙ্কুর বানিয়ে দিল!জিও লিনা পিসি!এবার গুড্ডির পেটে অঙ্কুরের বাচ্চা দিয়ে দিলেই স্লটটা পেয়ে যাবে!’গুড্ডি নিয়ে খিল্লি সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে যেহেতু নানান রকম সম্পর্কের জটিলতা দেখানো হয়, সেই কারণে প্রথম থেকেই এই ধারাবাহিকটি তীব্র সমালোচনার শিকার। এই ধারাবাহিকে অনুজের দ্বিতীয় বিয়ে হওয়ার পরেও প্রাক্তন স্ত্রী গুড্ডির সাথে অনুজ রাত কাটায় -সেই সময় থেকে প্রথম এই ধারাবাহিকটি নিয়ে তুমুল সমালোচনা শুরু হয়, একটা সুস্থ স্বাভাবিক ধারাবাহিককে এইভাবে পরকীয়াতে পরিণত করা হলো তাই নিয়ে প্রতিবাদে নিজেদের ক্ষোভ প্রকাশ করতে থাকেন দর্শক।

এরপর দ্বিতীয়বার এই ধারাবাহিক নিয়ে সমালোচনার ঝড় উঠে যায় যখন দেখা যায় যে গুড্ডি নিজের জীবনে দ্বিতীয় বার যুধাজিতকে বিয়ে করার পরেও যুধাজিৎকে লুকিয়ে অনুজের সাথে সম্পর্ক রাখছে এবং অনুজের সাথে নিজের সম্পর্কটা একটা অনৈতিক পর্যায়ে নিয়ে যাচ্ছে। দর্শকরা এটা মানতে পারেননি যে বিয়ে করার পরেও গুড্ডি অনুজের প্রতি দুর্বল হয়ে পড়বে! দর্শকদের কাছে এটা মেনে নেওয়া কঠিন হয়ে যায়-কারণ এই বিষয়টা সমাজবিরুদ্ধ! এরপর ধারাবাহিকে দেখা যায় অনুজ মারা যাওয়ার পর গুড্ডি অনুজের প্রতি নিজের ভালোবাসাকে স্বীকার করে যুধাজিৎকে ডিভোর্স দিয়ে দিচ্ছে! এখানেই শেষ নয়! এরপর দীর্ঘ বেশ কয়েক বছর কেটে যায়,গুড্ডির পালিতা মেয়ে রেশমি এবং অনুজের ছেলে পুবলু বড় হয় এবং তাদের বিয়ে হয়- সেই বিয়ের রাত্রে হুবুহু অনুজের মতো দেখতে একজন হাজির হয়! দর্শক ভাবে এই অনুজ কিন্তু পরে জানা যায় অনুজের মতো দেখতে এই লোকটির নাম অঙ্কুশ ভাটিয়া,এ অনুজ নয়। বৃদ্ধ বয়সে এসে এই অঙ্কুশ ভাটিয়াকে ভালোবেসে ফেলে গুড্ডি এবং তার জন্য সমাজের বিরুদ্ধে গিয়ে লড়াই করতে শুরু করে।

এখন অঙ্কুশ কেন অনুজ হলো না তার সাফাই দিয়ে
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাবাগো সেই দেখলো এখন অনুজ কে ফিরিয়ে আনলে
মা মেয়ে এক ঘরে সংসার হয়ে যাবে
তাই এখন অনুজকে অঙ্কুর বানিয়ে দিল
জিও লিনা পিসি
এবার গুড্ডির পেটে অঙ্কুরের বাচ্চা দিয়ে দিলেই স্লট টা পেয়ে যাবে ”

Related Articles