বাংলা সিরিয়াল

‘পোখরাজকে শুধু শুধু কভারে রাখার দরকার টা কি? পুরো বাদ দিলে অপমান টা একটু কম করা হতো তাই রেখে দেওয়া?’এক্কাদোক্কার কভারেই শুধু পোখরাজ! প্রোমোতে কোথাও সে এক্সিস্ট করে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা নিয়ে বিতর্ক কখনোই কম হয় না, এই ধারাবাহিক নিয়ে বিতর্কের সূত্রপাত তখন থেকেই শুরু হয়েছে, যখন থেকে এই ধারাবাহিকে অনির্বাণ গুহ চরিত্রটির এন্ট্রি হয়েছে এবং এই চরিত্রটি পোখরাজের সাথে রাধিকার মিল করানোর পরিবর্তে রাধিকার সাথে এর জুটি তৈরি হয়েছে এবং পুরোনো জুটি ভেঙে দেওয়া হয়েছে,তখন থেকেই এক্কাদোক্কার দর্শক এক্কাদোক্কা নিয়ে নিজেদের যাবতীয় ক্ষোভ উগরে দিয়েছেন। বর্তমানে এই ধারাবাহিকের নতুন প্রম দেখবার পরেও দর্শকরা সেই ভাবেই নিজেদের রাগের প্রকাশ করলেন।

এক্কাদোক্কাতে ড. অনির্বাণ গুহ এর বান্ধবীর ভূমিকায় ফিরেছেন অভিনেত্রী রশনি তন্বি ভট্টাচার্য, সেই প্রোমো ইতিমধ্যে টেলিকাস্ট হয়ে গেছে যেখানে দেখা যাচ্ছে যে, অনির্বাণ রাধিকাকে বলছে, এসো, পরিচয় করিয়ে দিই। রাধিকা তখন বলছে যে, তার কোনো দরকার নেই, তোমাদের সংসার সুখের হোক। এরপর রাধিকা যখন সেখান থেকে বেরিয়ে যেতে যায়,তখন সে অজ্ঞান হয়ে যায় এবং অনির্বাণ তাকে ধরে বলে, রাধিকা তুমি ধরা পড়ে গেছো।-এই প্রোমোর ক্যাপশনে স্টার জলসা লিখেছে, জল গড়াবে কতদূর? রাধিকার অভিমানে প্রেমের সুর!- এখন এই প্রোমোটা সোশ্যাল মিডিয়া শেয়ার করে একজন এক্কাদোক্কা ফ্যান নিজেদের ক্ষোভ উগড়ে দিয়েছেন।

দর্শকদের বক্তব্য দীর্ঘ সময় ধরে রাধিকার এবং অনির্বাণের প্রোমো দেখানো হয়, কিন্তু এই ধারাবাহিকের পোখরাজ যে একটা গুরুত্বপূর্ণ চরিত্র তা আর মনেই হয় না, কারণ পোখরাজের কোন প্রোমো দেখানো সেভাবে হয় না। যেদিন থেকে অনির্বাণ এন্ট্রি নিয়েছে এবং অনির্বাণের সাথে রাধিকার একটা লাভ অ্যাঙ্গেল দেখানো হচ্ছে তখন থেকে প্রোমোতে আর কখনোই পোখরাজকে দেখানো হয় না কিন্তু শুরুতে পোখরাজ‌ই ছিল এই ধারাবাহিকের নায়ক। এই নতুন প্রোমোটাও রাধিকা এবং অনির্বাণকে কেন্দ্র করে এই প্রোমোর কোথাও পোখরাজ এক্সিস্ট করে না। তবু কভার ফটোতে পোখরাজকে রাখা হয়েছে কেন? এই দাবিতে উত্তাল হলেন এক্কাদোক্কা দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“পোখরাজকে শুধু শুধু কভারে রাখার দরকার টা কি?” এই পোস্টটির কমেন্ট বক্সে আরেকজন লিখেছেন যে,“পুরো বাদ দিলে হয়তো অপমানটা একটু ‘কম’ করা হয়ে যেতো! তাই রেখে দেওয়া…..”

Related Articles