বাংলা সিরিয়াল

টাকার বিনিময়ে আত্মসম্মান কেনা অসম্ভব! চোখে আঙুল দিয়ে নীলকে বুঝিয়ে দিল মেঘ

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছেপুতুল। এখন টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে যাচ্ছে এই ধারাবাহিক। যদিও এই ধারাবাহিকের টিআরপি হয়তো আহামরি কিছু না হলেও, অনেকেই এই ধারাবাহিক দেখতে খুবই পছন্দ করেন। ইচ্ছেপুতুল ধারাবাহিকের নায়িকা মেঘের চরিত্রে অভিনয় করেছেন তিতিক্ষা দাস, নায়ক নীলের চরিত্রে মৈনাক ব্যানার্জি আর মেঘের দিদি অর্থাৎ খল নায়িকা ময়ূরী হলেন শ্বেতা মিশ্র।

ইচ্ছে ধারাবাহিকের এদিনের পর্বে ধারাবাহিককে দেখা যাবে, পুরো ইউনিভার্সিটিতে টপার হয়েছে মেঘ। মেঘের বন্ধুবান্ধবরা তাকে নিয়ে মেতে উঠেছে আনন্দে। এদিকে তাদের মধ্য থেকেই একজন স্টুডেন্ট মেঘের হাসবেন্ড হিসেবে তাদের ইউনিভার্সিটি টিচার নীলকে ডেকে আনে। যেহেতু মেঘ খুব ভালো রেজাল্ট করেছে সেই জন্য নীলের থেকে ট্রিট চায় তারা। নীল রাজি হয়ে যায়।

নীল জানায়, তাঁর এই ট্রিট দেওয়ার পিছনে একটা কারণ আছে। তখন সকলেই জানতে চায় আসল কারণ কি। নীল জানায়, এই ইউনিভার্সিটিতে মেঘ রেকর্ড ব্রেক করেছে। কার রেকর্ড ব্রেক করেছে? সেই প্রশ্নের জবাব নিজেই দেয় নীল। সে বলে, মেঘ নীলের রেকর্ড ব্রেক করেছে। তবে বেশ কিছু জন পার্শিয়ালিটির কথা তুলে, নীল জানায়, মেঘের খাতা সে দেখার পরেও ইউনিভার্সিটির হেড অফিসে গিয়েছিল। সেখানকার ম্যাডাম আরো বেশি নম্বর দিয়েছে মেঘকে।

এরপর নীল সকলকে ট্রিট দিলে, পড়ে দশ হাজার টাকা ফিরিয়ে দেয় নীলকে। তখন নীল তার নিজের ভুলগুলো স্বীকার করে ক্ষমা চায়। যদিও নিজের সিদ্ধান্ত থেকে সরে যায়নি মেঘ। নীলকে মেঘ বলে “যে মানুষটা আমার হাত ধরে রাস্তা থেকে টেনে এনে বাড়ির সকলের সামনে জঘন্যভাবে অপমান করে সে আবার আমার জন্য টাকা দিচ্ছে! টাকা দিয়ে ক্ষমা কিনতে চাইছেন সৌরনীল গাঙ্গুলী?” মেঘের কথা মাথা নিচু করে শোনা ছাড়া আর কিছু করার ছিল না নীলের।

Related Articles