বাংলা সিরিয়াল

জ্যাশ স্বয়ম্ভু ব্যর্থ! পুজোর সপ্তাহে দর্শকের মন জয় করলো পর্ণা সৃজন! প্রথম পাঁচে ঘটলো পরিবর্তন!

পুজোর চার দিন বন্ধ ছিল বাংলা সিরিয়ালের শুটিং যদিও দর্শকদের কথা ভেবে পূজোর মধ্যেও ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয় নি। পুজোর কথা ভেবে আগাম শুট করে রাখা ছিল প্রত্যেকটি সিরিয়ালের সেই শুট করে রাখা দৃশ্যই টেলিকাস্ট করা হয়েছিলো, এইবার পুজোয় চলাকালীন বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা প্রকাশ পেল একদিন পর।

যেহেতু পুজোর আনন্দে মেতে ছিলেন আপামর বাঙালি তাই অনেকেই ধারাবাহিক দেখতে পারেন নি তাই স্বাভাবিকভাবেই টিআরপি নাম্বার অনেকটা করে কমেছে, টিআরপি নাম্বারে পরিবর্তন হলেও প্রথম পাঁচ ধারাবাহিকের অবস্থানে কিন্তু খুব একটা পরিবর্তন হয় নি।

আরও পড়ুন : মিশকার সন্তানের বাবা সূর্য! তাই সোনা রূপাকে ছাড়তে হবে স্কুল! কী উপায়ে সমস্যার সমাধান করবে দীপা? মহা পর্ব আসছে অনুরাগের ছোঁয়ায়!

টিআরপি তালিকা প্রকাশ হলে দেখা যাচ্ছে যে, বঙ্গ সেরা হয়েছে অনুরাগের ছোঁয়া‌। এই ধারাবাহিকের সূর্য দীপা মিশকার টানটান গল্প, মিশকা ড্রামাটিক অ্যাক্টিং ও সাইকোলজি দর্শকের বেশ মনে ধরেছে এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.৩। এরপরে দ্বিতীয় স্থানে রয়েছে নিম ফুলের মধু এই ধারাবাহিকে পর্ণা সৃজনের গল্প দর্শকদের বেশ মনে ধরেছে, এই ধারাবাহিকের টিআরপি ৭.১।

এবার তৃতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী, এই ধারাবাহিকের টিআরপি ৭.০। স্বয়ম্ভু ও জ্যাশ সান্যালের কেস সলভ দর্শকদের পছন্দের হলেও প্রথম ২ আসনে স্থান করতে পারে নি এই ধারাবাহিক, টিআরপিতে বেশ অনেকটাই পিছিয়ে পড়েছে, অন্যদিকে সৃজন পর্ণার প্রতি দর্শকদের ভালবাসা যেন দিনকে দিন বেড়েই চলেছে। চতুর্থ স্থান পেয়েছে ফুলকি। এই ধারাবাহিকের প্রাপ্ত টি আর পি ৬.৯‌।

আরও পড়ুন : টিনেজ সিরিয়াল তাই নেগেটিভিটি একটু কমানো উচিত!’তোমাদের রানীকে স্লট পেতে হলে নেগেটিভিটি কমাতে হবে তবেই নতুন প্রতিপক্ষকে ঘায়েল করা যাবে!

অন্যদিকে ৫ নাম্বার স্থানে রয়েছে কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকের প্রাপ্ত টি আর পি ৬.৭। একই নম্বর পেয়ে একই সাথে পঞ্চম স্থানে রয়েছে হরগৌরী পা‌ইস হোটেল। তবে পুজোর মধ্যে বেশ অনেকটাই Trp কমে গেছে অপরাজিতা আঢ্যর সিরিয়াল জল থৈথৈ ভালোবাসার।

Related Articles