বাংলা সিরিয়াল

টিনেজ সিরিয়াল তাই নেগেটিভিটি একটু কমানো উচিত!’তোমাদের রানীকে স্লট পেতে হলে নেগেটিভিটি কমাতে হবে তবেই নতুন প্রতিপক্ষকে ঘায়েল করা যাবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে রানী তার বেস্ট ফ্রেন্ড দেবযানীর বিয়েতে এসে দেবযানীর ডাক্তার দেওরের প্রেমে পড়ে যায়, না তাদের মধ্যে কোনো প্রপোজ সিন দেখানো হয় নি, তবে মদ্যপ অবস্থায় দুর্জয়কে সামলাতে গিয়ে ঘনিষ্ট হয়ে ওঠে দুর্জয় আর রানী। তাদের এই ঘনিষ্ঠ মুহূর্তের কথা দেবযানীর শ্বশুর বাড়ির লোক যেমন জানতে পারে তেমনি জেনে যায় রানীর বাড়ির লোক অর্থাৎ কুল্টির মানুষজন আর সেই সূত্র ধরে রানীর বাবা ও সবটা জানতে পারে। রানীর বাবা এই বিষয়টি জানবার পর থেকেই মেয়েকে কুল্টিতে ফেরত এনে একরকম গৃহ বন্দী করে রাখে এবং তার থেকে তার মোবাইল ফোনটি কেড়ে নেওয়া হয়।

 

রানী একদিকে দুর্জয়ের সাথে যোগাযোগ করবার চেষ্টা করছে অন্যদিকে দুর্জয়‌ও চেষ্টা করছে রানীর সাথে যোগাযোগ করতে। কিন্তু তারা কেউই কারো সাথে যোগাযোগ করতে পারছে না, রানীর নিজের বন্ধু দেবযানী অষ্টমঙ্গলা রানীর সাথে দেখা করতে এলেও সেও রানীকে হেল্প করে নিজের ফোন দেয় নি, এমনকি সে দুর্জয়কেও বুঝিয়েছে রানীকে ভুলে যেতে। কিন্তু এই সকল ভুল বোঝাবুঝি নেগেটিভিটি দেখতে দেখতে দর্শক বিরক্ত হয়ে গেছেন। দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন যে যেহেতু এটি টিনেজ সিরিয়াল সেই কারণে এখন নেগেটিভিটি কমিয়ে রানী দুর্জয়কে কাছাকাছি আনা উচিত তবেই স্লট পাওয়া যাবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এবার সিরিয়ালে negativity একটু কমানো উচিত, villen er ses nei serial tai.. Ektu negativity na komale slot পেতে খুব অসুবিধা হবে এবার, নতুন প্রতিপক্ষ আসছে, আর সে মোটেও দূর্বল নয় .. খুব ভুল না হলে রানি সিরিয়ালে teenage fan বেশি তাদের maximum e যদি সিরিয়াল না দেখে টিআরপি কমবে
আমি নিজেই এখন শুধু টেনে precap টা দেখি ।।….”

Related Articles