বাংলা সিরিয়াল

খেলনা বাড়ি শেষ হলে অস্মিতাকে লিড চরিত্রে দেখতে চাই! ওর চেয় কম সুন্দরী,কম ট্যালেন্টেড মেয়েরা লিড করছে!ও কেন সেকেন্ড লিড করবে?

অনেক সময় দেখা যায় ধারাবাহিকের নায়িকা চরিত্রে যে অভিনয় করছেন তার তুলনায় বেশি গুরুত্বপূর্ণ হয়ে ওঠে সাইড চরিত্র। তখন লিড চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর থেকে সাইড চরিত্রে অভিনয় করা অভিনেত্রীদের দর্শক বেশি পছন্দ করেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটিতে নোয়া কিয়ান জুটির তুলনায় বেশি নজর কেড়েছিল রাজা মাম্পি, একইভাবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে পিলু ও আহিরের জুটির থেকে বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিল রঞ্জা মল্লার জুটি। এই জুটি দুটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিলো যে দর্শক চেয়েছিলেন নতুন কোন ধারাবাহিকে এই জুটিরাই লিড হয়ে ফিরে আসুক। দর্শকদের আশা পূর্ণ করে রাজা মাম্পি জুটিকে জি বাংলা লালকুঠি ধারাবাহিকে ফিরিয়ে আনেন, মাঝপথে গল্পে চেঞ্জ করবার জন্য সেই ধারাবাহিক শেষ হয়ে গেলেও জুটির ক্রেজ কিন্তু তাতে এতটুকুও কমে নি। ঠিক একই রকম ভাবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়িতে নায়িকার চরিত্র মিতুলের থেকে দর্শক বেশি পছন্দ করেন কলিকে।

ইন্দ্র মিতুলের জুটি দর্শকের যত না বেশি পছন্দের তার থেকে অনেক বেশি দর্শক পছন্দ করেন অর্ক কলির জুটিকে, কিন্তু অবাক করার মতো বিষয় হলো অর্ক কলি কিন্তু সাইড চরিত্র। কলি চরিত্রে অভিনয় করা অস্মিতা চক্রবর্তীকে দর্শকরা ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের থেকেই পছন্দ করেন। ভাগ্যলক্ষী ধারাবাহিকে ও অস্মিতা ভাগ্য লক্ষ্মীর বোনের চরিত্র অর্থাৎ একটি সাইড চরিত্র প্লে করেছিলেন , দর্শকদের বক্তব্য অঙ্কিতার এত যোগ্যতা থাকা সত্ত্বেও কেন বারবার সে সাইড চরিত্র করবে, যেখানে অস্মিতার থেকে কম যোগ্যতা সম্পন্ন,কম ট্যালেন্টেড মেয়েরা লিড চরিত্র করছে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“খেলনাবাড়ি শেষ হবার পর অস্মিতা কে লিড চরিত্রেই দেখতে চাই
সে জি,জলসা,সান,কালারস যে চ্যানেলেই হোক
ওর চেয়ে অনেক কম ট্যালেন্টেড,কম সুন্দরী মেয়েরাও নানান চ্যানেলে লিড চরিত্রে কাজ করছে
সেখানে বারবার সেকেন্ড লিড এ কাজ করেও অসম্ভব জনপ্রিয়তা পাচ্ছে সে
ওর ও একটা সুযোগ পাওয়া উচিত নিজেকে প্রমান করার”

Related Articles