বাংলা সিরিয়াল

‘মনের কথার রানিং প্রোমো দেখে পরাগের ওপর রাগ হচ্ছে আবার তার বোকামি দেখে হাসি পাচ্ছে!’কার কাছে কই মনের কথায় পরাগের বোকামি দেখে হাসছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে, পরাগ প্রথম থেকে চাই নি, শিমুল ডিএম দের অনুষ্ঠানে প্রোগ্রাম করুক তাই শিমুলদের প্রোগ্রাম ভেস্তে দেওয়ার জন্য সে অসুস্থ হওয়ার নাটক করে। স্বাভাবিকভাবে শিমুল যখন জানতে পারে তার স্বামী অসুস্থ তখন সে ছুটতে ছুটতে হাসপাতালে যায় কিন্তু পরাগের আচরণ দেখেই তার সন্দেহ হয় একটা অসুস্থ মানুষ কী করে গাড়িতে উঠে ড্রাইভারকে বলতে পারে তার খিদে পেয়েছে সে গরম গরম সিঙ্গারা খাবে! তখন শিমুল তার শাশুড়ি আর ননদকে নিয়ে অনুষ্ঠানে যায় এবং অনুষ্ঠান এটেন্ড করে।

অন্যদিকে পরাগ আবার পলাশ প্রতীক্ষাকে নিয়ে অনুষ্ঠান এটেন্ড করতে চলে আসে দর্শক এই দেখে হাসছেন। সোশ্যাল মিডিয়ায় মানুষজন বলছেন পরাগ যা কান্ড কারখানা ঘটাচ্ছে তা দেখে হাসি পাচ্ছে, পরাগ যে অনুষ্ঠানে এসেছে তাকে যদি অন্যান্য মানুষজন আর অনুষ্ঠানের কর্মকর্তারা একবার দেখতে পেয়ে যায় তাহলে তার কি দশা হবে সেটা কি সে বুঝতে পারছে না। আরেকজন আবার লিখেছে মনের কথা রানিং প্রোমোটা দেখেই পরাগ চরিত্রের উপর যেমন রাগ হচ্ছে তেমনি তার বোকামি দেখে হাসিও পাচ্ছে। কেউ আবার বলছেন, আসলে পরাগ তো জাত ভিলেন নয়, তাই তার বোকামাগুলো দর্শককে হাসাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে
,“মনের কথার রানিং প্রোমোটা দেখে পরাগের উপর রাগ হলেও এপিসোডে পরাগের বোকামি দেখে চরম হাসি পেয়েছে। নিজে গ্যাস,অম্বল,বুক জ্বালা হওয়ার মিথ্যে নাটক করে শিমূলের নাচের প্রোগ্রাম নষ্ট করতে চেয়েছিলো।কিন্তু পরে শিমূল হাসপাতালে যেতেই একনিমেষেই সুস্থ হয়ে গেলো পরাগ।তখনই বাড়ি যাওয়ার জন্য প্রস্তুত হয়ে গেলো।তারপর বেশ সুস্থভাবে হেঁটে হেঁটেই যেয়ে গাড়িতে উঠে বসলো।আবার বাড়ি ফেরার পথে শিমূলের সামনেই গাড়ি থামিয়ে গরম গরম সিঙ্গারা ভাজা কিনে খাওয়া শুরু করলো।

আর সবচেয়ে বড় কথা,শিমূল আর শ্বাশুড়ি দেবী যখন সব সামলে আবার প্রোগ্রামে পৌঁছে গেলো,তখন পরাগ সম্পূর্ণ সুস্থ হয়ে পলাশ-প্রতীক্ষা কে সহ প্রোগ্রাম দেখতেও চলে এলো। তা বলছিলাম যে,এতোক্ষণে তো পাড়ার বৌয়েরা আর DM ম্যাডাম সবাই জেনে গেছে যে,পরাগ অসুস্থ হয়ে পড়েছিলো।কিন্তু পরে যদি ওরা সুস্থ পরাগকে প্রোগ্রামের অডিয়েন্স সিটে দেখতে পায়,একটা মারও কী পরাগের শরীর ছাড়া বাইরে মাটিতে পড়বে?অবশ্য শুধু পরাগ নয়,সাথে পলাশ এরও তাই হবে।”

Related Articles