বাংলা সিরিয়াল

‘পুরো এপিসোড বকবক করে কাটিয়ে দিল!শিমুলের এন্ট্রি আর নাচ ছাড়া কোন কিছুই ভালো লাগেনি!’কার কাছে কই মনের কথা সম্পর্কে কী রিভিউ লিখলেন দর্শক?

জি বাংলায় সদ্য শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকের প্রথম পর্ব টেলিকাস্ট হলো ৩ জুলাই। এই ধারাবাহিকের গল্প তে দেখা যাচ্ছে যে, নাচ গান করতে পারদর্শী গল্পের নায়িকা শিমুল, নাচ গান নিয়ে এগিয়ে যাওয়ার স্বপ্ন ছিল তার, তার বাবাও তাকে এই বিষয়টাই উৎসাহিত করতেন এবং চাইতেন যে বিয়ের পর যে বাড়িতে তাকে নাচ-গান করতে দেওয়া হবে সে বাড়িতেই তার বিয়ে দিতে, কিন্তু তার বাবার মৃত্যুর পর তার জীবনটাই বদলে যায়। এখন সে দাদাদের সংসারে থাকে, মা তাকে ভালবাসলেও দাদাদের বিরুদ্ধে গিয়ে সেভাবে কিছু বলতে পারে না।তাই তিনিও শিমুলের তাড়াতাড়ি বিয়ে দিয়ে দিতে চান আর সেই কারণে কলকাতার শিমুলের বিয়ে ঠিক হয় শ্রীরামপুরে পরাগের বাড়িতে।

পরাগের মা অত্যন্ত রাশভারী মহিলা, স্বামী মারা যাওয়ার পর থেকে, নিজের ছোট জা ছাড়া আর কারোর সাথেই তিনি সম্পর্ক রাখেন না, অন্যদিকে কারোর থেকে তিনি একটা কথাও শুনে থাকেন না, সকলকে রীতিমত কথা শুনিয়ে চুপ করিয়ে দেন, টাকা পয়সার বিষয়ে তার জ্ঞান টনটনে, দুইবছর আগে সেলে কেনা শাড়িটা নিজে একবার পড়ার পরেও সেই শাড়ি নিজের বড় ছেলে পরাগের বউয়ের জন্য তত্ত্বে পাঠাতে চান তিনি। সকলের সামনে তিনি একপ্রকার জানিয়ে দেন, তিনি বড় ছেলে পরাগের বিয়ে দিয়ে বউ আনছেন শুধুমাত্র তার বড় মেয়ে পুতুলকে দেখার জন্য। পুতুল একজন স্পেশাল চাইল্ড, সেও খুব সুন্দর গান গায়, মুখের ওপর সঠিক কথা বলে কিন্তু তার মানসিক ভারসাম্য নেই।

অন্য দিকে পরাগের মা তার হবু ছোট বৌমা প্রতীক্ষাকে বেশ ভালোবাসেন, কারণ সে রোজগার করে এবং রোজগার করে তাকে মাঝেমধ্যেই ভালো-মন্দ খাওয়ায়। পরাগের পাড়া-প্রতিবেশী প্রত্যেকেই খুব ভালো হলেও পরাগের মায়ের চরিত্রটি বেশ জটিল লেগেছে প্রথম পর্বে। এ তো গেল প্রথম পর্বের কথা কিন্তু দর্শক কী বলছেন এই প্রথম পর্ব দেখে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পুরো এপি বকবক করে কাটিয়ে দিলো
প্রথমেই শিমুলের এন্ট্রি, নাচ এখানটা খুব সুন্দর লাগছিলো
এরপর সেই যে নায়কের বাড়ি বকবক,কিপ্টামি
থামার নামই নেই
তারপর আবার চিল্লানো আবার নায়িকার বাড়িও তাই..
নায়ক,নায়িকার কারোরই বাবা নেই.. এখানে বেশিরভাগই নেগেটিভ।
প্রতিক্ষাকে ভালো লাগছিলো আর নায়িকার সিনটুকুই
এত বকবক এক জায়গায় দাড়িয়ে মনে হচ্ছে পিসি লিখছে
ওপেনিং ৪/১০ দিতে পারি
(পার্সোনাল মতামত)

#KKKMK”

Related Articles