বাংলা সিরিয়াল

‘কার কাছে কই মনের কথা বালি ঝড়ের মতো ব্লকবাস্টার হোক! ইচ্ছে পুতুলের মত প্রতি সপ্তাহে বাংলার নাম্বার ওয়ান শো হোক! আর ধুলোকণা, এক্কাদোক্কার মতো প্রথম সপ্তাহেই স্লট পাক!’কার কাছে কই মনের কথাকে কেমন শুভকামনা জানালেন ট্রোলার?

কোন জিনিস যখন প্রথম শুরু হয় তখন সেই জিনিসটির প্রতি মানুষের একটা আলাদা‌ই আগ্রহ থাকে, যারা সেই জিনিসটি পছন্দ করে তাদের যেমন আগ্রহ থাকে যারা সেই জিনিসটি পছন্দ করেনা তাদেরও আগ্রহ। পছন্দকারীরা দেখতে চায় তাদের ভালোলাগার জন্য আর অপছন্দ কারীরা দেখতে চায়,জিনিসটিকে নিয়ে ট্রোলিং করার জন্য, তবে দিনশেষে সবটাই কিন্তু জনপ্রিয়তা, একটা ধারাবাহিকের শুরুতে প্রশংসাটাও যেমন সেই ধারাবাহিকের জনপ্রিয়তা সৃষ্টি করে তেমনি সেই ধারাবাহিককে নিয়ে সমালোচনা হলেও সেই ধারাবাহিক আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে তাই সেটাও সেই ধারাবাহিকের এক অর্থের জনপ্রিয়তা। ধারাবাহিকের জগতে যখন নতুন কোন ধারাবাহিক আসে তখন সেই ধারাবাহিক টিকে তার ভক্তরা যেমন শুভেচ্ছা বা শুভকামনা জানায় তেমনি ট্রোলাররাও শুভেচ্ছা ও শুভকামনা জানায়। তবে শুভেচ্ছা শুভকামনা জানানোর ভঙ্গিটা আলাদা হয়। ঠিক যেমনটা হয়েছে জি বাংলা সদ্য আসা ধারাবাহিক, কার কাছে কই মনের কথার ক্ষেত্রে।

৩ জুলাই থেকে সন্ধ্যের সাড়ে ছটায় কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের প্রতিপক্ষ হয়ে আসছে এই ধারাবাহিক। কমলা ও শ্রীমান পৃথ্বীরা যেখানে দুই খুদের গল্প সেখানে কার কাছে কই মনের কথা হলো পঞ্চকন্যার গল্প একে অন্যের বিপদে পঞ্চকন্যা কিভাবে তাদের পাশে দাঁড়ায় কিভাবে তারা নিজেরা একে অন্যের পরিপূরক হয়ে ওঠে সেই নিয়ে এই গল্প! ধারাবাহিকের প্রথম পর্বে দেখা গেছে শিমুল যে নাচ গান করতে খুব ভালোবাসে, তার বিয়ের তোড়জোড় চলছে, পরাগের সাথে তার বিয়ে, নায়িকা শিমুলের মত পরাগ চরিত্র প্রিয় দর্শকের মনে দাগ কেটেছে, তবে শিমুলের শাশুড়ি মা এবং দেওর নিয়ে দর্শক বেশ ধন্দে পড়েছেন তাদের মতে এই দুটি নেগেটিভ চরিত্র। এছাড়া এই গল্পে আরও কোন টুইস্ট আছে কিনা সেটা তো পরবর্তী পর্বগুলোতে জানা যাবে!

সম্প্রতি এই ধারাবাহিকের প্রথম পর্ব দেখে প্রচুর মানুষ শুভ কামনা ও শুভেচ্ছা জানিয়েছেন কিন্তু দর্শক ও ভক্তদের পাশাপাশি এক সমালোচক এই ধারাবাহিকের প্রশংসা করে শুভকামনা জানিয়েছেন। এই ধারাবাহিকের শুভকামনা জানাতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ধুলোকণা, এক্কা দোক্কা, বালিঝড় যখন শুরু হয়েছিল ভেবেছিলাম প্রথম সপ্তাহেই স্লট পাবে
আর আমিও ১০ য়ে ১০ দিয়েছিলাম প্রথম এপিসোড দেখে
বাকিটা ইতিহাস
কার কাছে কই মনের কথার জন্য অনেক অনেক শুভকামনা । আশীর্বাদ করি বালিঝড়ের মতো ব্লকবাস্টার হোক আর ধুলোকণা, এক্কা দোক্কার মতোন ১ম সপ্তাহেই স্লট পাক আর ইচ্ছে পুতুলের মতো প্রতি সপ্তাহে বাংলার নাম্বার 1 শো হোক ।

#KarKacheKoiPoderBetha”

Related Articles