বাংলা সিরিয়াল

‘ফেরারি মনের তুলসী অর্ধনারীশ্বর হয়ে নাচ করেছিল! সেম ট্র্যাক রিপিট হল ফুলকিতে!ফেরারি মনের থেকে কপি করলে ফুলকি!’ফুলকির রাধা কৃষ্ণ রূপ দেখে বললেন এক ফেরারি মন ভক্ত!

ধারাবাহিকের টিআরপি পাওয়ার জন্য কখনো কখনো সেম ট্র্যাক আনতে বাধ্য হন নির্মাতারা, কিছু কিছু ট্র্যাক একদম সেম হয় যেমন নায়িকার প্রথমে বিয়ের পর ঝগড়া ঝামেলা মান অভিমান প্রচুর হবে, নায়ক নায়িকা বিয়ের পর একে অপরকে ভুল বুঝবে এবং তারপর তাদের মধ্যে একটা অবধারিতভাবে বিচ্ছেদ নেমে আসবে। এরপর নায়ক নায়িকারা নতুন করে নিজেদের সম্পর্কটা আবার জোড়া লাগানোর চেষ্টা করবে ভালোবেসে তখনই ভিলেনরা নায়ক নায়িকার বিয়ে যাতে না হয় সেই বিষয় চেষ্টা করবে। এছাড়া প্লাস্টিক সার্জারি করে নায়ক অথবা নায়িকার ফিরে আসা, বাঘের মুখ থেকে সমুদ্রের তলা থেকে খাদের কিনার থেকে পরে মরে গিয়ে জ্যান্ত ফিরে আসা তো বাংলা ধারাবাহিকের একটি কমন ট্র্যাক। এই ট্র্যাকগুলো প্রতি ধারাবাহিকই কমবেশি থাকে,তবু একটি ধারাবাহিকের সাথে আরেকটি ধারাবাহিকের ট্র্যাক কম বেশি মিলে গেলে কপি করার অভিযোগ ওঠে, সেখানে যদি কোন আনকমন ট্র্যাক দুটি ধারাবাহিকের ক্ষেত্রে এক হয়, সেক্ষেত্রে তো কপি করার অভিযোগ উঠবে এটাই স্বাভাবিক।

সম্প্রতি এরকমই একটি ট্র্যাক কপি করার অভিযোগ উঠল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকির বিরুদ্ধে। ফুলকি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রুদ্ররূপের ষড়যন্ত্রের থেকে বাঁচতে ফুলকি নিলো রাধা কৃষ্ণ রূপ, সে একই অঙ্গে রাধা কৃষ্ণ সেজে দেখালো- দর্শকদের দাবি এই সেম ট্র্যাক নাকি কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফেরারি মন- ধারাবাহিকে অনেক আগেই দেখিয়ে দেওয়া হয়েছে।

ফেরারি মন ধারাবাহিকে নিজের স্বামীকে ডান্স পার্টনার হিসেবে কম্পিটিশনে না পেয়ে তুলসী নিজেই অর্ধনারীশ্বরের রূপ ধারণ করেছিলো, সেই একই জিনিস ফুলকির ক্ষেত্রে রিপিট হল যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “ফেরারি মনের তুলসী যেমন ডান্স পারফরম্যান্সের ক্ষেত্রে পার্টনার না পেয়ে অর্ধনারীশ্বর এর হয়ে নাচ করেছিল। এখন জি বাংলার ফুলকি তাই করছে। যদিও তুলসীরটাই আমার কাছে বেস্ট লেগেছে।।
এ ভাবে জী বাংলা র মতো একটা স্টেজ এর থেকে আশা করা যায়না।।
জী যদিও একটা বিশাল স্টেজ যে কোনোদিন গল্প বা কাহিনীর জন্য, তবে এ ভাবে কালারস্ বাংলা থেকে কপি করাটা ভালো লাগছেনা।
আমি প্রথম থেকেই “ফেরারী মন” এর সাপোর্ট এ ছিলাম, আছি আর থাকবো চিরকাল। কারণ গল্প টা সত্যি ইউনিক, সুন্দর এবং সব গল্পের চেয়ে আলাদা।
ফেরারি মন এর কোনো তুলনা হয়না। ইনফ্যাক্ট এই সিরিয়াল আমার নিজের পরিবার এর মতো, তবে এ ভাবে যে কপি করছে “Fulki” তাকে চরম ধিক্কার জানাই। তবে হ্যা ফেরারী মন চিরকাল ভক্ত দের মনে যেমন জায়গা করে নিয়েছে, সেটা চিরকালই করে থাকবে আমার বিশ্বাস।।
তাই জোর গলায় বলতে pari FERARI MON WILL ALWAYS ROCK THE FLOOR. NO ONE CAN BEAT THEM. I ALWAYS SUPPORT THEM AND I WILL REMAIN THEIR SUPPORTER FOREVER.. HATS OFF TO FERARI MON…. YOU PEOPLE KEEP ON ROCKING THE FLOOR.. FERARI MON I LOVE YOU ALWAYS”

Related Articles