বাংলা সিরিয়াল

জেলে থাকা কয়েদিদের বন্ধু বানালো শিমুল!কার কাছে ক‌ই মনের কথায় হার্ট টাচিং এপিসোড!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, শিমুলকে এরেস্ট করে নিয়ে গেছে পুলিশ! শিমুলের বর পরাগের বিয়ের দিন পরাগকে খাবারের সাথে বিষ মিশিয়ে খাইয়ে দেওয়া হয়, বিষক্রিয়ায় পরাগ যখন অজ্ঞান হয়ে যায় তখন শিমুল তদবির করে তাকে হাসপাতালে ভর্তি করে।

এরপর এই বিষক্রিয়ার সমস্ত দায় শিমুলের উপর‌ই চাপানো হয়। প্রতীক্ষা, পলাশ তো শিমুলের নামেই অভিযোগ করে এমনকি শাশুড়ি মধুবালা দেবী পর্যন্ত শিমুলের বিপক্ষে মুখ খোলেন! যে কারণে শিমুলকে এরেস্ট করে নিয়ে যায় পুলিশ! অন্যদিকে শিমুলের এই পরিস্থিতিতে তার শ্বশুরবাড়ির কোন মানুষ যেমন তার পাশে নেই, তেমনি পাশে নেই তার বাপের বাড়ির লোক পর্যন্ত! বিপাশা, শীর্ষা সুচরিতারা মিলে তার জন্য উকিল ঠিক করেছে আর তার পাশে এসে দাঁড়িয়েছে শতদ্রু!

অন্য দিকে দেখা যায়,জেলের মধ্যে অন্যান্য সঙ্গী সাথীদের সাথে বেশ গল্পগুজব জুড়েছে শিমুল। জেলের অন্যান্য সঙ্গী সাথীরা তাদের দুঃখের কথা শিমুলকে বলেছে আর শিমুল সেই সমস্ত কথা শুনেছে এবং বুঝেছে এবং তারপর তাদের মধ্যে একটা খুব সুন্দর বন্ডিং তৈরি হয়েছে।

আরও পড়ুন : সূর্য বাবা হয়ে মেয়েকে প্যারালাইজড অবস্থায় ফেলে গেলো দীপা বিয়ে করলেই দোষ?বাহ রে সমাজ!

জেলের মধ্যে থাকা অন্যান্য মহিলারা শিমুলের জন্য প্রার্থনা করেছে আর তারা বলেছে শিমুল যতদিন থাকবে, ততদিন তারা শিমুলের কাছ থেকে নাচ গান শিখবে। কার কাছে কই মনের কথা ধারাবাহিকে জেলের মধ্যে যেভাবে পর্ব টা তুলে ধরা হয়েছে তা দেখে অনেক দর্শক মুগ্ধ হয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের এপিসোডটা অনেক বেশি হার্ট টাচিং।
কিছু জিনিস খালি চোখে দেখলে বুঝা যায় না।ফিল করার একটা বিষয় থাকে।
শুরুতে যখন টিআরপি কম পাচ্ছিলো তখন এপিসোড আসলেই বোরিং লেগেছে।
এখন আমার কাছে ভাল লাগছে।

এমন এপিসোডে টিআরপি কম পেলেও সমস্যা নেই।
আপকামিং চমক আছে অনেক।
আপাতত শিমুলের উকিল কে হচ্ছে এটা একটা বড় চমক”

Related Articles