বাংলা সিরিয়াল

সূর্য বাবা হয়ে মেয়েকে প্যারালাইজড অবস্থায় ফেলে গেলো দীপা বিয়ে করলেই দোষ?বাহ রে সমাজ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক বহুবার বঙ্গ সেরা হয়েছে সূর্য দীপার জুটির জন্য কিন্তু বর্তমানে এই ধারাবাহিক মারাত্মক পরিমাণে ট্রোলিং হচ্ছে, কারণ এখন সূর্য দীপার জুটি ভেঙ্গে গল্পটাকে নতুন দিকে মোড় দেওয়া হচ্ছে। বর্তমানে অর্জুন এসেছে দীপার লাইফে এবং দীপার লড়াইয়ে অর্জুন হয়ে উঠেছে শরিক।

অর্জুন দীপার একটা নতুন কেমিস্ট্রি গড়ে উঠেছে এবং সূর্য দীপার দুই মেয়ে সোনা রূপাও অর্জুনকে বাবা হিসেবে মেনে নিয়েছে কিন্তু এই ট্রাকটা অনেক দর্শকই মানতে পারছেন না। অনেকের বক্তব্য শুধুমাত্র অর্জুনকে হিরো করতেই নির্মাতারা ইচ্ছে করে সূর্যকে এখন ভিলেন করে প্রেজেন্ট করছে ও তাকে যথেষ্ট পরিমাণে নীচু দেখানো হয়েছে এবং তারপর গল্পে নিয়ে আসা হয়েছে অর্জুনকে। যাতে অর্জুনকে হিরো হিসেবে মেনে নিতে দর্শকদের কোন আপত্তি না থাকে।

দর্শকদের মধ্যে এক অংশের মানুষ বলেছেন যে দীপার সাথে অর্জুনের মিল দেখানো উচিত কারণ সূর্য যা যা করেছে তারপর সূর্যের কাছে দীপা ফিরে গেলে সেটা একজন মেয়ে হিসেবে দীপাকে ছোট করা হবে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাহ রে সমাজ….
এই পোস্ট এর comment section খুলেই রাখলাম …. প্রচুর লোক নিজের যুক্তি দিতে দিতে নিজের বিকৃত মানসিকতার পরিচয় দেবে সেগুলো দেখবো

আরও পড়ুন : মহাপর্ব চলছে নায়িকা অনুপস্থিত!মনের কথার ভবিষ্যৎ নিয়ে আমি শঙ্কিত! মনের কথা দেখে কী বলছেন দর্শক?

লোক জন কয়েকদিন খুব হাসবে
কই সূর্য যে বাবা হয়েও মেয়ের paralysed অবস্থায় দেখেও চলে গেল সেটা দোষের না ….
ওতো নিজেকে খুঁজতে গেছে …
সেই বাবার শূন্যস্থানটা যদি কেউ পূরণ করে বাচ্চা দুটোর মুখে হাসি ফোঁটায় সেটা দোষ
রূপাকে প্রাণে বাঁচানোর জন্য লড়াই করে তাহলে দোষের…
ওর পালিয়ে যাওয়াটাকে কেউ criticise করছে না….
কিন্তু দীপা যদি সত্যি বিয়ে করে নতুন শুরু করে তাহলে সবার চোখের বিষ ওরা
সমাজ টা মুখেই বদলেছে …
কিছুই বদলায়নি….
এতোদিন সূর্য মিশকাকে ঘরে বসিয়ে রেখে, দীপার সাথে যা যা করলো দিনের পর দিন সব ভুলে গেল….
তাতেও সূর্যর দোষ নেই তখন তো ভালো বাবা হচ্ছিল না সে…..

সূর্য আজ নিজের মন মত জীবন বেছে নিল সবাই কে ছেড়ে চলে গেল সেটা ঠিক আছে,দোষ নেই

কিন্তু দীপা আর বাচ্চা দুটো যদি কাউকে সেই শূন্যস্থানে বসিয়ে নিজেদের ভালো রাখার চেষ্টা করে, নতুন করে জীবনে বাঁচার চেষ্টা করে তাহলে দোষের ???

এই মোড়টা আসায় আজকের সমাজের কুৎসিত চেহারাটা আবার ফুটে উঠছে social media তে

কিন্তু যা হচ্ছে ঠিক হচ্ছে , এটাই হওয়া উচিত ছিল গল্পে”

এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন আবার লিখেছেন যে,“আই গেস কারুর সমস্যা টা অর্জুন বা দীপার চরিত্র নিয়ে বা গল্পের ধরন নিয়ে না কারন অনেক দিন ধরে বেশ পাকাপোক্ত প্লট তৈরি করেই সূর্য দীপা কে আলাদা করা হয়েছে!! কিন্তু বেশিরভাগ সবার সমস্যা সূর্য কে এইভাবে দেখানো নিয়ে। যা তুমি সহজেই মেনে নিয়ে অর্জুন কে দীপার সাথে চাইছো তা অনেকেই মানতে পারছেনা হয়তো সেটাই সমস্যা। সবটাই তো মেকার্স দের লেখনী।

দর্শকরা সূর্যর উপর রাগ করলেও তাকে ফেলে দিতে পারছেনা। সূর্য মিশকার চাল ধরতে পারেনি কিন্তু সে তো একটা বাজে চরিত্রের ছেলে না!! মনের দিক দিয়ে খারাপ মানুষ ও না। দীপা কে না ভালোবেসে, মিশকা কে কোনোদিন পোশ্রয় দিয়েছে এমন টাও না!!

আরও পড়ুন : কৌশিকি মুখার্জির চেয়ারে বসবে কে বৈদেহী?উৎসব না মেহেন্দি? শুরু হলো নতুন লড়াই!

সবকিছু ছেড়ে সূর্যর ভালোবাসার জায়গাটা আজ ও দিপা তাই সবার হয়তো একটা দুর্বলতা কাজ করে! আর দীপা যেমন তার সারাজীবন কষ্টে কাটিয়েছে সূর্য ও তো সারাজীবন মহা আনন্দে কাটায়নি! আজকে ওর জীবন টাও দুর্বিষহ ই হয়েছে সবদিক দিয়ে কিছুই তো পায়নি!

অর্জুনের আসার পর তাকে দিয়ে যেই কাজ গুলো করানো হচ্ছে সেটা তো সূর্য ও করতে পারতো! যদি মেকার্স রা এমন গল্প লিখতো এমন টাই হতো!! দর্শকরা দেখতো সূর্যকে বাহবা দিতো! কিন্তু এমন লিখছেনা, অর্জুন কে দিয়ে সব করাচ্ছে তাই বাহবা সে পাচ্ছে।

সূর্যের চলে যাওয়া, অর্জুনের দীপার পাশে দাঁড়ানো যা যা বললে সবটাই তো সূর্য কে খারাপ শেডে দেখিয়ে অর্জুন কে দর্শকের কাছে হাইলাইট করার জন্য!!! এটাই হয়তো জুটির ফ্যান রা সহ্য করতে পারছেনা। তারা সূর্য কে আগের মতোন স্ক্রীনে গ্লোরিফাই হতে দেখতে চায় যাতে সূর্য দীপার অযোগ্য এমন দর্শকের মনে না হয়। এবার মেকার্স রা এমন লিখছেনা সেটাই সমস্যা…..

(আমি এই ধারাবাহিকের দর্শক না, সবার পোস্ট, কিছু ক্লিপস এবং আপডেট দেখে যা বুঝেছি। )”

Related Articles