বাংলা সিরিয়াল

কৌশিকি মুখার্জির চেয়ারে বসবে কে বৈদেহী?উৎসব না মেহেন্দি? শুরু হলো নতুন লড়াই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিক দীর্ঘ সময় ধরে বঙ্গ সেরা হচ্ছে ও তার পাশাপাশি এই ধারাবাহিকের জমজমাট গল্প দর্শকেরও মনোরঞ্জন করে চলেছে প্রতিনিয়ত।

এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে যে কৌশিকী মুখার্জী নিখোঁজ আর জগদ্ধাত্রী মারা গেছে। কিন্তু আদপে সবটাই সাজানো একটা পরিকল্পনা, আসলে জগদ্ধাত্রীর কিছুই হয়নি জগদ্ধাত্রী নিজেই মৃতদেহ সেজে নিজের শ্বশুরবাড়িতে ঢুকেছিলো সবাইকে এটা বিশ্বাস করানোর জন্য যে জগদ্ধাত্রী মৃত। কিন্তু উপর থেকে সেই সকল এর উপর নজর রাখছে। অন্যদিকে কৌশিকী মুখার্জি হাসপাতালের বেডে শুয়ে শুয়ে জগদ্ধাত্রীকে নির্দেশ দিচ্ছে সেই অনুযায়ী চলছে সমস্ত কাজ।

আরও পড়ুন : ‘কাজের থেকে চুল উড়ছে বেশি’পার্বতীর দশভূজা রূপ দেখে বলছেন দর্শক!

কে বা কারা কৌশিকী মুখার্জীর উপর গুলি চালিয়েছিল কে বা কারা জগদ্ধাত্রী ক্ষতি চাইছে কে বা কারা মুখার্জি পরিবারের চেয়ার দখলের লড়াই শামিল হয়েছে এই সমস্তটা জানবার জন্য জগদ্ধাত্রী আর কৌশিকী একটি ছায়ার লড়াই শুরু করেছে।

যেখানে কৌশিকী মুখার্জীর চেয়ারে বসার জন্য ইতিমধ্যেই উৎসব ও মেহেন্দির মধ্যে আগ্রহ তৈরি হয়েছে কিন্তু এখন আবার দেখা যাচ্ছে যে বৈদেহী মুখার্জি চাইছেন, কৌশিকী চেয়ারে বসতে! তাহলে বৈদেহী মুখার্জী মেহেন্দি না উৎসব কে বসবে কৌশিকীর চেয়ারে? বারবার উঠছে সেই প্রশ্ন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কৌশিকী মুখার্জির চেয়ারে একমাত্র বসার অধিকার বৈদেহী মুখার্জির সেটা উনি বললেন
নে এবার কে কৌশিকী চেয়ারে বসবে সেটা নিয়ে মা, ছেলে আর বৌমার মধ্যে মা*র*পি*ট হোক
এটাই এবার দেখতে চাই blues যেন এটা দেখায় এবার ”

Related Articles