বাংলা সিরিয়াল

চাপে পড়ে চোখে জল নিয়ে রণজয়কে বিয়ে করল শ্বেতা !

গত বছরের শেষ থেকে টলিউডে একেবারে বিয়ের ধুম লেগেছে। একের পর এক অভিনেতা ও অভিনেত্রী বসেছেন বিয়ের পিঁড়িতে। চলতি বছরে ও সবে শুরু হয়েছে বিয়ের মরসুম। আর এবারের মরসুমে বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য ও অভিনেতা রণজয় বিষ্ণু।

লাল টুকটুকে বেনারসি, গা ভর্তি গয়না আর সিঁথি ভর্তি সিঁদুরে দারুন লাগছিল অভিনেত্রীকে। অন্যদিকে অভিনেতা রণজয় আর পাঁচটা সাধারণ বরের বেশেই ছিলেন। আপনি হয়তো ভাবছেন অভিনেত্রী শ্বেতার তো সম্পর্ক ছিল ছোটপর্দার আরেক জনপ্রিয় নায়ক রুবেলের সঙ্গে।

তাহলে কি রুবেলের সঙ্গে ব্রেকআপ হয়ে গেছিল শ্বেতার ? আর তাই ব্রেকআপের পরে রণজয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ? অন্যদিকে রণজয়ের ও অনেকদিন আগেই ব্রেকআপ হয়েছে জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে।

তাই জন্য কি এবার সোহিনীকে ভুলে শ্বেতাকে জীবনসঙ্গীনী হিসেবে বেছে নিলেন রণজয় ? হ্যাঁ, শ্বেতাকেই জীবনসঙ্গীনী হিসেবে বেছে নিয়েছেন তবে বাস্তব জীবনে নয়, ধারাবাহিকে। এখানে কথা হচ্ছে ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিক নিয়ে। জি বাংলার এই ধারাবাহিক ইতিমধ্যেই দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা কুড়িয়েছে।

আরও পড়ুন : কৌশিকি মুখার্জির চেয়ারে বসবে কে বৈদেহী?উৎসব না মেহেন্দি? শুরু হলো নতুন লড়াই!

দর্শক এই ধারাবাহিক বেশ পছন্দ ও করছে। আর এই ধারাবাহিকেই শ্যামলীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। আর অনিকেতের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রণজয় বিষ্ণু।

ধারাবাহিকটি এখন যেদিকে এগোচ্ছে তাতে শ্যামলী ও অনিকেতের খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে। ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে, অরুণাভ ও ত্রিশা নিজেদের বাঁচাতে শ্যামলীর ওপর কিঞ্জলের খুনের মিথ্যে দায়ে চাপিয়েছে। এদিকে অনিকেত খোঁজ নিয়ে জানতে পারে বাঁধ অকার্যকর হয়ে যাওয়ার ঘটনার সঙ্গে শ্যামলীর কোনও যোগ নেই।

অনিকেতের বয়ানে কিঞ্জলের খুনের দায় থেকে শ্যামলী মুক্তি পায়। এই ঘটনায় অপরজিতা মল্লিক যিনি কিঞ্জল ও অনিকেতের মা তিনি চটে যায়। তিনি ভয়ানক রেগে গিয়ে শ্যামলীকে চড় থাপ্পড় মেরে অভিশাপ দিতে শুরু করেন। এতে শ্যামলী আত্মহত্যার চেষ্টা করে। এদিকে কিছু লোকজন শ্যামলীর দুই ভাইয়ের মগজধোলাই করে।

এরপর দুই ভাই অপরাজিতা মল্লিকের বিরুদ্ধে শ্যামলীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা করে। যার ফলে অপরাজিতা গ্রেফতার হন। ওদিকে মিডিয়া, মানবাধিকার কমিশন, মহিলা সমিতির সদস্যরা শ্যামলীকে বিচার পাইয়ে দেওয়ার জন্য তাঁর পাশে এসে দাঁড়ায়।

এরই মাঝে অনিকেতের মাকে বাঁচানোর জন্য অনিকেতকে পুলিশের এক বড়কর্তা ও এক উকিল মিলে শ্যামলীকে বিয়ে করার পরামর্শ দেয়। এছাড়া আর কোনও উপায় নেই অনিকেতের হাতে। তাই মাকে বাঁচাতে বিয়ে করতে রাজি হয়ে যায় অনিকেত। তবে সবকিছুর জন্য শ্যামলীকেই দায়ী করতে থাকে অনিকেত।

আরও পড়ুন : আঁগা মাথা কিছু নেই! শুধু শুধু প্রাণ সংশয়! বন্ধ হোক ফুলকি বলছেন দর্শক!

কিন্তু শ্যামলী কি রাজি হবে অনিকেতকে বিয়ে করতে ? সে কী করবে ? শ্যামলীকে কি মেনে নেবে অনিকেতের পরিবার ? টানটান উত্তজনায় ভরা ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের ১ ঘণ্টার মহাপর্ব দেখুন ২৫ জানুয়ারি বৃহস্পতিবার, রাত ৮ থেকে ৯টা পর্যন্ত। মিস করবেন না কিন্তু।

 

Related Articles