বাংলা সিরিয়াল

‘কাজের থেকে চুল উড়ছে বেশি’পার্বতীর দশভূজা রূপ দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশে পাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, প্রেমিকা পারোর মৃত্যুর পর‌ও পারোর থেকে আলাদা হয়ে যায় নি দেব, পারো অশরীরী আত্মারূপে সবসময় তার পাশে থেকেছে!

যখন এই ধারাবাহিকে পারো র মতো হুবহু দেখতে পার্বতীর এন্ট্রি হলো তখন‌ও পারোর আত্মা পার্বতীকে খুব কষ্ট দিয়েছে জ্বালাতন করেছে। কিন্তু যখন পার্বতীর জন্ম রহস্য ভেদ হয়েছে এবং জানা গেছে পার্বতী আসলে অন্য কেউ নয় পারোর যমজ বোন তখন পারো নিজের ভুল বুঝতে পেরে পার্বতীর হাতে দেব এবং পরিবারের সবার দায়িত্ব দিয়ে চলে যায়। নিজের বোনের কথা অনুযায়ী দেবের মন জয় করবার চেষ্টা করে পার্বতী কিন্তু সেখানে পদে পদে ঠোক্কর খায় সে।

তুমি আশে পাশে থাকলে ধারাবাহিকের সম্প্রতি একটি নতুন প্রোমো দিয়েছে। এই প্রোমো তে দেখা গেছে যে, একটা জায়গায় দেবের ওপর হামলা হচ্ছে প্রচুর মানুষদের কে ঘিরে ধরেছে সেই সময় পার্বতী পুরো দশা ভূজা দুর্গার রূপ নিয়ে লাঠি নিয়ে গুন্ডাদের সাথে মারপিট করছে নিজের স্বামীকে প্রোটেক্ট করবার জন্য আর একই সাথে পার্বতী এও বলছে সে গ্রামের মেয়ে কিন্তু গাঁইয়া নয়। পার্বতীর এই রূপ দেখে যেমন দেব মুগ্ধ তেমনই মুগ্ধ হয়েছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পুরো প্রোমো জুড়ে আমি শুধু পার্বতী’কেই দেখে গেলাম ; খুব মিষ্টি লাগছে এই লুক’টায় পার্বতী’কে ; SVF বরাবর-ই ভালো সুন্দর আর মিষ্টি লুক দেয় সেটা আবারও প্রমাণ করলো পার্বতী’র এই লুক’টা দেওয়ার মাধম্যে

আরও পড়ুন : পারো মরার পরে কি দেব চাকরি ছেড়ে দিয়েছে? সিআইডির কাজ ছেড়ে দিনরাত বাড়িতে সময় কাটায়! তুমি আশে পাশে থাকলে নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

দেখতে থাকুন “তুমি আশেপাশে থাকলে”
সোম-রবি প্রতিদিন | 8:00 PM | Star Jalsha”

এই প্রোমো দেখে প্রোমোর কমেন্ট বক্সে একজন আবার লিখেছেন যে,“কাজের থেকে চুল উড়ছে বেশি”

Related Articles