বাংলা সিরিয়াল

মহাপর্ব চলছে নায়িকা অনুপস্থিত!মনের কথার ভবিষ্যৎ নিয়ে আমি শঙ্কিত! মনের কথা দেখে কী বলছেন দর্শক?

বেশিরভাগ সময়ে দেখা যায় যে, কোনো ধারাবাহিকে যখন খুব নরম্যাল কোনো এপিসোড চলে,তখনও সেই ধারাবাহিকে রেগুলার বেসিকে নায়ক-নায়িকাকে দেখানো হয়। কারণ নায়ক নায়িকা ছাড়া ধারাবাহিকের মধ্যে সেই আকর্ষণ থাকে না এবং ধারাবাহিকের টিআরপি টা ও ম্যাটার করে যে কারণে ধারাবাহিকের কোন বিশেষ পর্বে যদি নায়ক অথবা নায়িকা অনুপস্থিত থাকেন তাহলে সেটা নিয়ে আলোচনা, সমালোচনা হয়।

ঠিক যেমন জি বাংলার মিলি ধারাবাহিকে ১০০ পর্বে নায়ক অর্জুন ঝাড়খন্ডে গিয়ে বসে আছে এবং নায়ক নায়িকার কোন সিন পাবেন না ভেবে হতাশ হয়েছিলেন দর্শক কিন্তু তারপরে দেখা গেল যে নির্মাতারা ফোন কলিং এর মধ্য দিয়ে নায়ক-নায়িকার প্রেম দেখাচ্ছেন। এ তো গেল ১০০ পর্ব অথবা বিশেষ কোন পর্ব উপলক্ষে কিন্তু যদি কোন ধারাবাহিক কোন মহা পর্ব হয় সেক্ষেত্রে? সেক্ষেত্রে তো নায়ক নায়িকাই মেন ফোকাসে থাকে।

আরও পড়ুন : মিলি কোন কোম্পানির স্পিকার ব্যবহার করে?যার ভয়েস কলকাতা থেকে ঝাড়খন্ড অবধি যায়!- কলকাতায় মিলির চিৎকার ঝাড়খণ্ডে অর্জুনের কাছে পৌঁছে গেলো! দেখে বলছেন দর্শক!

যেমন মিঠি ঝোরার পিঠেপুলি উৎসব হয়েছিলো, আবার আলোর কোলে ধারাবাহিকের আইবুড়ো ভাত স্পেশাল পর্ব হয়, কিন্তু এই সমস্ত স্পেশাল বা মহা পর্বগুলোতে সব সময় নায়ক নায়িকা কেই মেনলি ফোকাস করা হয়! কিন্তু জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে মহা পর্ব চললেও দুই দিন ধরে নায়িকাকে অনুপস্থিত রাখা হয়েছে বলে রীতিমত ক্ষোভে ফেটে পড়লেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এমন একটা সিরিয়াল খুঁজে পাবে নাকো
যেখানে মহাপর্ব চলছে কিন্তু নায়িকা অনুপস্থিত (২দিন ধরে)

এই সিরিয়ালটার ভবিষ্যত নিয়ে আমি ভীষণ শঙ্কিত। কখনো জেলের বাইরে, কখনো হাসপাতালে আবার কখনো ফোনে। এভাবে কেটে যাচ্ছে পর্বগুলো
কি পরিমাণ স্লো শুধু ভাবুন।

আরও পড়ুন : ‘কাজের থেকে চুল উড়ছে বেশি’পার্বতীর দশভূজা রূপ দেখে বলছেন দর্শক!

তার‌ওপর আজ নাকি মহা শুক্রবার। কিন্তু এই মহাএপিসোড এ নায়িকার স্ক্রিনটাইম মাত্র এক মিনিট। তার‌ওপর সবার কথাবার্তা শুনে শিমুলকে খলনায়িকা মনে হচ্ছিল আমার।

জানিনা পরবর্তীতে কি হয়”

Related Articles