বাংলা সিরিয়াল

‘কার কাছে কই মনের কথাকে হিট করানোর জন্য পাখির রাঙা ব‌উ বিউটি পার্লারে শিমুলকে সাজাতে আনা! নিঃসন্দেহে জি বাংলা কোন খামতি ছাড়ছে না এই ধারাবাহিককে প্রমোট করতে!’হিট ধারাবাহিক দিয়ে আপকামিং ধারাবাহিককে প্রমোট করার স্ট্র্যাটেজি দেখে মুগ্ধ দর্শক!

কোনো একটি ধারাবাহিককে প্রমোট করবার অনেকগুলো স্ট্র্যাটেজি থাকে, তার মধ্যে অন্যতম একটি স্ট্র্যাটেজি হলো, যে ধারাবাহিক ইতিমধ্যেই হিট, সেই হিট হওয়া ধারাবাহিকের নায়ক নায়িকা দিয়ে নতুন আশা আপকামিং কোন ধারাবাহিকের প্রমোট করা, যেটা বর্তমানে কার কাছে কই মনের কথার মধ্য দিয়ে করা হচ্ছে। কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এই ধারাবাহিকের নায়িকা শিমুল মিত্রের বিয়ে, দেখানো হচ্ছে এই বিয়ে উপলক্ষে সে রাঙা বউ বিউটি পার্লারে গিয়ে সেজে এসেছে।

জি বাংলা যারা একবারও খোলেন তারা জানেন রাঙ্গা বউ ধারাবাহিকটি কি পরিমান হিট, জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে এই ধারাবাহিকটি আসে বর্তমানে, এই ধারাবাহিকের গল্পে দেখানো হচ্ছে এই ধারাবাহিকের নায়িকা পাখি, ধারাবাহিকে দেখানো হয় যে, পাখি একটি বিউটি পার্লার খুলেছে এই বিউটি পার্লারের নাম রাঙা বউ বিউটি পার্লারে, এই পার্লারে শিমুল সাজতে এসেছে তার বিয়ের সাজটা। অর্থাৎ খুব সুন্দরভাবে রাঙা বউয়ের জনপ্রিয়তাকে কাজে লাগানো হচ্ছে কার কাছে কই মনের কথাকে হিট করার জন্য।

এই স্ট্রাটেজি দেখে মুগ্ধ এক দর্শক বলছেন যে, ““একটা কথা বলতেই হচ্ছে #Zee_Bangla তার সেরাটা দিয়ে #K3MK কে প্রমোট করছে।এর আগে এত সুন্দর আর ইউনিকভাবে কোন শো কে আমি প্রমোট করতে দেখিনি।
প্রোমো লঞ্চের পর যে অভূতপূর্ব সাড়া পেয়েছে সেটা চ্যানেল কর্তৃপক্ষের কাছে বড় একটা পাওনা ছিল।রিসেন্ট কোন প্রোমোতেই এত রিয়্যাক্ট আর পজেটিভ কমেন্ট দেখা যায়নি।মনের কথা একটা রেকর্ড করেছে।সব ক্লিপিং,রিল,প্রোমোতেও জি এর অন্যান্য শো থেকে অনলাইনে বেশি রিয়্যাক্ট,ভিউ হয়।টিআরপিতে কেমন করবে জানিনা তবে এগুলোই অনেক পাওয়া।আমি কখনো প্রত্যাশাও করিনি এই শো টাকে এত প্রমোট করবে।গতকাল স্ক্যাচিং দিয়েও সেরা একটা প্রমোশন করেছিল।মনের কথার অনলাইন ফ্যান থাকলে এগুলো নিয়ে মিনিটে মিনিটে পোস্ট হতো।
আজকে পাখি আর শিমুলের এই রিইউনিয়নটা আমার কাছে বেশ ইন্টারেস্টিং লাগলো।রাঙা বউ অলরেডি হিট হয়ে গেছে।মনের কথাও যেন ভাল কিছু করতে পারে।”

Related Articles