বাংলা সিরিয়াল

মাত্র তিন সপ্তাহ যেতেই বিয়ের পিঁড়িতে মিস গোবর দেবী, প্রোমো ফাঁস হতেই হতবাক দর্শকেরা

পুরনো ধারাবাহিকগুলোকে সরিয়ে এবার টিআরপি তালিকায় জায়গা করে নিচ্ছে নতুন ধারাবাহিকগুলি। স্টার জলসায় নতুন শুরু হওয়ার ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো “কথা”।

শুরুতেই এই ধারাবাহিক সকলের মনে জায়গা করে নিয়েছে। মাত্র তিন সপ্তাহ হয়েছে এই ধারাবাহিক শুরু হয়েছে। এই ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা যাচ্ছে “পঞ্চমী” সিরিয়াল খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে। আর নায়কের চরিত্রে অভিনয় করছেন সাহেব ভট্টাচার্য।

‘কথা’ সিরিয়ালের প্রথম প্রমো প্রকাশে আসতেই বোঝা গিয়েছিল যে, এই ধারাবাহিকে নায়ক এবং নায়িকার সম্পর্ক রীতিমতো আদায় কাঁচকলার। একদিকে গাছ পাগল কথাকে মিস গোবর দেবী বলে ডাকে অগ্নিভ। এদিকে নায়ক নিজে রান্নাবান্না করতে ভালোবাসে। পুরোপুরি বিপরীত মেরুর দুই মানুষ দুজনে। কিন্তু এই দুজনের মধ্যে কি করে প্রেম হবে, সেটাই প্রশ্ন।

বাংলা সিরিয়ালের বিয়ের ট্র্যাক একটু তাড়াতাড়ি আসে বললে ভুল বলা হয় না। এরই মধ্যে কথা নামক ধারাবাহিকের বিয়ের প্রোমো প্রকাশিত হয়েছে। প্রোমো সামনে আসতেই আগামী পর্ব যে কি হতে চলেছে, সেটাই দেখার আশায় দর্শকরা।

প্রোমোতে দেখা গেলো, দাদুর কথায় বিয়ে করছে নায়ক অগ্নিভ। মিস গোবরদেবী থুড়ি কথার সাথে তার বিয়ে হবে, এটা সে জানে না। পাত্রী নিজেও অবশ্য জানে না কার সাথে তার বিয়ে হবে।

আরও পড়ুন : গোপনে প্রেম করছেন ‘বাবুউউর মা’! দিদি নম্বর ওয়ানের মঞ্চেই ফাঁস অরিজিতার গোপন কথা

শুভদৃষ্টির সময় যেই না চোখের সামনে থেকে পান পাতা সরিয়েছে কথা, বিয়ের আসর রণক্ষেত্রের চেহারা নেয়। দুজন দুজনকে দেখে এই বিয়েতে কোনভাবেই রাজি নয় তারা জানিয়ে দেয়। এই বিয়ে হবে নাকি বিয়ে? সেটাই ভাবছেন দর্শকরা। আর বিয়ে হলে প্রত্যেকটা দিন প্রত্যেকটা মুহূর্তে দুজনের মধ্যে যে যুদ্ধ লেগে থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles