বাংলা সিরিয়াল

গোপনে প্রেম করছেন ‘বাবুউউর মা’! দিদি নম্বর ওয়ানের মঞ্চেই ফাঁস অরিজিতার গোপন কথা

জি বাংলার অন্যতম ধারাবাহিক হলো নিম ফুলের মধু। টিআরপি তালিকায় বরাবর ভালো রেটিং পয়েন্ট ধরে রেখেছে এই ধারাবাহিক। সৃজন-পর্ণার প্রেম থেকে শুরু করে ভুল বোঝাবুঝি, ডিভোর্স এই সব কিছুই এক অন্য মাত্রা যোগ করে ধারাবাহীকে। তবে এরই মাঝে আরেকটা জিনিস দর্শকদের কাছে বেশ প্রিয়। পর্ণার শ্বাশুড়ি অর্থাৎ ‘বাবুউউর মা’ কৃষ্ণার ছেলেকে হারিয়ে ফেলা অদ্ভুত চিন্তা।

প্রসঙ্গত, সৃজনের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রুবেল দাস। আর, পর্ণা হিসাবে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মাকে। তাঁর শ্বাশুড়ি কৃষ্ণা হলেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়।

 

দজ্জাল শাশুড়ি কৃষ্ণা। সে কোনভাবে নিজের ছেলেকে হাতের বাইরে যেতে দিতে চান না। বিয়ের পর বৌমার সঙ্গে ছেলের সম্পর্ক যে ভালো হবে সেটাও তিনি চান না। পর্ণাকে সহ্যই করতে পারেননা তিনি।

সৃজন-পর্ণার মাঝে কি করে তিক্ততা সৃষ্টি করে তাদের বিচ্ছেদ ঘটানো যায় সেই চেষ্টা প্রথম থেকে করে এসেছে সৃজনের মা। তবে শাশুড়ির প্ল্যানে জল ঢেলে দিয়েছে পর্ণা। কিন্তু জানেন কি, ছেলে-বৌমার প্রেমে সব সময় বাধা হয়ে দাঁড়ালেও, রিয়েল লাইফে তিন নিজেই খুবই রোম্যান্টিক মানুষ।

আরও পড়ুন : মা কাকিমারা আজও সুন্দর চেহারা খোঁজেন; তাই গল্প ভালো হলেও মিলি টিআরপি পায় না! হরগৌরী এলোমেলো কাহিনীতেও টিআরপি পায়!

কয়েকদিন আগে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এ উপস্থিত ছিলেন অরিজিতা মুখোপাধ্যায়। সেখানেই অরিজিতার গোপন প্রেমিকের কথা ফাঁস করে দিয়েছেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত। অরিজিতা বলেন, “আমি পসেশনে বিশ্বাসই করি না”। রচনা বলেন, “হয়তো সিওর নয়, নামটা পাল্টে যেতেও পারে তাই পোসেসিভনেস নেই”। মৌমিতা বলেন, “এরপর মৌমিতা বলে ওঠে, ‘তাহলে এক্সের নামটা বলে দিক”।

Related Articles