বাংলা সিরিয়াল

মা কাকিমারা আজও সুন্দর চেহারা খোঁজেন; তাই গল্প ভালো হলেও মিলি টিআরপি পায় না! হরগৌরী এলোমেলো কাহিনীতেও টিআরপি পায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিলি’। এই ধারাবাহিকে খেয়ালী মণ্ডল ও অনুভব কাঞ্জিলালের জুটি খুব সুন্দর লাগে। মিলি অর্জুনের খুনসুটি বিশেষত অর্জুন যখন সকলের সাথে কথা বলে তখন সে অর্জুন সান্যাল হয়ে কথা বলে কিন্তু মিলির সাথে যখন কথা বলে তখন সে শুধুই অর্জুন হয়ে কথা বলে তাই কখনো সে হাসে কখনো সে নিজের মধ্যে থাকা দুঃখগুলোকে প্রকাশ করে মিলির কাছে। বিষয়টা বেশ ইউনিক যা দর্শক বেশ পছন্দ করেন এবং প্রচুর মানুষ এই ধারাবাহিকটি দেখেন।

জি বাংলা মিলির বর্তমান একটি প্রোমো দিয়েছে যা দেখে একজন দর্শক যেমন লিখেছেন যে,“মিলির নতুন প্রোমো দিয়েছে! পুলিশের লোকেরা অর্জুনের বাড়িতে এসে জিজ্ঞেস করছে এটা অর্জুন স্যানালের বাড়ি কিনা ওনার বডি শনাক্ত করতে হবে। এই বলে একটা মুখ ঢাকা ডেড বডি ঘরের ভেতরে নিয়ে এলো!”

আরও পড়ুন : অর্জুনের মৃত্যু দিয়ে কি শেষ হবে মিলি? মিলি ধারাবাহিকের নতুন প্রোমোতে অর্জুনের মৃত্যু!

দারুন সুন্দর এই জুটিটি বাস্তবে দর্শকের খুব ভালো লাগলো আসলে খুব একটা ভালো টিআরপি পায় না, তার কারণ দর্শকদের মধ্যে একাংশের মানুষ বলে থাকেন এতে সেরকম কুটকাচালি নেই বা নায়ক নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝি নেই যাই হোক না কেন নায়ক নায়ক সব সময় একে অপরকে ঠিক বোঝে আর হয়তো এই কারণেই ধারাবাহিক টিআরপি পায় না তবে কেউ কেউ আবার মনে করে মিলি ধারাবাহিক টিআরপি না পাওয়ার পিছনে অন্য কোন কারণ আছে।

একজন যেমন লিখেছেন যে,“মিলি একটি সুন্দর ধারাবাহিক যদিও দেখি না। কিন্তু মিলি সিরিয়ালের গল্প ও সবার অভিনয় অনেক ভালো। অথচ টিআরপি পায়না।

হরগৌরী তে ভিলেন ধরা পড়ে না,এলোমেলো কাহিনীতেও ভালো টিআরপি পায়,
সমাজ বিশেষ করে মা কাকিমারা আজও সুন্দর চেহারার প্রাধান্য দেয় তার উদাহরণ এই সিরিয়াল।নায়ককে দেখতে সুন্দর না বলে দেখে না তার প্রমান বিভিন্ন গ্রুপে ও চ্যানেলের প্রমোতে কমেন্টে দেখা যায়,কিন্তু সবার অভিনয় ভালো।

সবার দেখা উচিত।” তবে অনেকেই এখানে লিখেছেন যে অনুভবকে দারুন লাগে এবং অনুভব ছাড়া অর্জুন চরিত্রটি আর কেউ করতে পারতো না। এখন মা কাকিমাদের চকলেট বয় পছন্দ হলে কিছু করার নেই।

Related Articles