বাংলা সিরিয়াল

পিলু মিঠাইয়ের মেকিং এ গাফিলতি থাকলেও খেলনা বাড়িতে কিন্তু শেষ সপ্তাহ অবধি টানটান উত্তেজনা! প্রথম থেকে শেষ অবধি খেলনা বাড়ির দুর্দান্ত পর্ব দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি শেষ হলো। কিন্তু শুরু থেকে শেষ পর্যন্ত এই পরিমাণ উত্তেজনা কোনো অন্য ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় নি, আসলে কোন ধারাবাহিক শুরু হলেও সেই ধারাবাহিকের শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের আগ্রহ ধরে রাখা খুব কঠিন কাজ যেটা খেলনা বাড়ি নির্মাতারা করতে পেরেছিলেন। প্রথম থেকে মিতুল ইন্দ্রর রসায়ন গড়ে তোলা, তারপর মিতুলের সাথে ছোট গুগলির সম্পর্ক, ইন্দ্রর প্রথমা স্ত্রী অন্তরার হঠাৎ করে ফিরে আসা ও একের পর এক প্রাণ সংশয় ট্র্যাক, গুগলির প্রাণ সংশয় ট্র্যাক ইত্যাদি দিয়ে এই ধারাবাহিককে জমজমাট করে সাজিয়ে তুলেছিলেন নির্মাতারা।

ধারাবাহিকটি শেষের দিকেও কিন্তু ঝিমিয়ে পড়েনি। শেষের দিকে গুগলির বিয়ে এবং বিয়ের পর থেকে গুগলির প্রাণ সংশয় দেখানো হয়েছিল, কিন্তু গুগলির এই প্রাণ সংশয়ের পিছনে কার অবদান আছে তা এতদিন ধরে বোঝা যাচ্ছিলো না, মিতুল এক এক করে সকলকে সন্দেহ করছিল কিন্তু শেষমেষ গুগলি শাশুড়ি মনোরমা, দোষী হিসেবে চিহ্নিত হয় এবং ধরা পড়ার পর মনোরমা মিতুলের দিকে গুলি ছোড়ে, যা দেখে দর্শক বলছেন, খেলনা বাড়ির মতো ধারাবাহিক খুব কম আছে! প্রথম থেকে শেষ অবধি টানটান পর্ব!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“

জমজমাট #খেলনাবাড়ি

অবশেষে আসল অপরাধী ধরা পরলো । মনোরমাই আসল অপরাধী, সিদুর খেলার মাধ্যমে মনোরমা ধরা পরলো, পুজো স্পেশাল প্রোমোর এপিসোড হলো আজ। এক কথায় দুর্দান্ত এপিসোড
লাস্টে এসেও খেলনা বাড়ি যা এপিসোড দিচ্ছে
এক কথায় জাস্ট সেরার সেরা।

পরের সপ্তাহে খেলনা বাড়ির অন্তিম সপ্তাহ, সাথে আরও ধামাকা এপিসোড
জি প্রোডাকশন এর সেরা অন্তিম সপ্তাহ খেলনা বাড়ির
কোন ধরনের মেকিং এ গাফিলতি করে নাই যেটা পিলু,মিঠাইতে ছিলো। অনুরাগের বিপরীতে ৬+ দিলেও অবাক হবো না।”

আরও পড়ুন : মিলি অর্জুনের কেমিস্ট্রিও সিড মিঠাইয়ের মত!অর্জুন চরিত্রেঅনুভব দারুন অভিনয় করছেন!

Related Articles