বাংলা সিরিয়াল

কোজাগরী যা করছে সব ঠিক’লোকলজ্জার পরোয়া না করে মেয়ের বিয়ে ভাঙতে বলে নেটিজেনদের চোখে সুপার মম কোজাগরী!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কোজাগরীতে কোজাগরীকে বরাবর হাসিখুশি প্রাণোচ্ছল একজন মহিলা হিসেবে তুলে ধরা হয়েছে, যিনি তার আশেপাশের সকলকে নিয়ে জমিয়ে বাঁচতে জানেন। কিন্তু তার বাস্তব বুদ্ধি যে অত্যন্ত প্রখর একথা এর আগে বোঝা না গেলেও বর্তমানে বেশ ভালোভাবেই বোঝা যাচ্ছে। তার মেয়ে তোতা যে ছেলেকে পছন্দ করেছে সেই ছেলেকে কোজাগরী পছন্দ করতে পারছেন না তার পরিবেশের কারণে।

সবাই যেটা বুঝতে পারছে না, কোজাগরী কিন্তু সেটা বুঝতে পারছে,তাই দুদিন বাদে মেয়ের বিয়ে ঠিকঠাক হলেও সে লোক লজ্জার কথা না ভেবে মেয়ের জীবনের কথা ভাবছে এবং মেয়েকে বারবার ভাবতে বলছেন, এখানেই কোজাগরী আলাদা।

বেশ কয়েক বছর পর বিদেশ থেকে ফিরে রূপ প্রথম তোতাদের বাড়িতে যায়, নিজের বাড়ি না গিয়ে সে নিজের হবু শ্বশুর বাড়িতে যায় এই কারণে সকলের সামনে রূপের মা সিনক্রিয়েট শুরু করে।

এমনকি রূপের যোগ্যতা বেশি রূপের ইনকাম বেশি বলে রূপকে হাত করা হচ্ছে এমন কথাও তিনি বলেন, তখন এই সমস্ত কিছুর প্রতিবাদ করেনি রূপ, চুপচাপ শুনেছেন প্রতিবাদ করেছে তোতা, এত সিনক্রিয়েটের পর রূপ তার বাবা মার সাথে চলে যায়। এরপর রূপের পরিবারে যেমন অশান্তি শুরু হয় তেমনি কোজাগরীর পরিবারেও এক ঝড় ওঠে। সেই ঝড় তোলে স্বয়ং কোজাগরী।

আরও পড়ুন : “মিতুল শট দিতে আয়, আর কেউ ডাকবে না”, শেষ দিনে স্মৃতিচারণ করে চোখের জলে ভাসলেন আরাত্রিকা

যে কোজাগরী মানুষ ভীষণ ভালোবাসে, মানুষকে ডেকে এনে যে খাওয়ায়, যে সম্পর্ককে বজায় রাখতে জানে, যে কোজাগরী নিজের ছোট জায়ের সকল দোষকে ঢাকতে জানে,সেই কোজাগরী তোতাকে বলে বিয়ে এখনো হয়ে যায় নি এখনো ভাবা যায়! রূপের মায়ের আচার-আচরণ একদম ভালো না ওই পরিবারে গিয়ে তোতা সুখী হবে না,এমনকি তিনি যদি তোতার জায়গায় থাকতেন, তাহলে তিনি এই বিয়ে ভেঙে দিতেন বলেও দাবি করেন কোজাগরী।

তার বাড়ির লোক তাকে বোঝালেও এই জায়গায় কোজাগরী একদম স্ট্রিক, তিনি মনে করেন রূপের মা এই ভাবেই বারংবার তার পরিবারকে অপমান করার মধ্য দিয়ে তোতাকে অনেক বেশি করে অপমান করবেন, যেহেতু বিয়ে হয় নি তাই এখনও ভাবা যায় ভাবার সময় আছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“আজকে কোজাগরি তোতাকে যা যা বললো সব ঠিক..ওর রাগ করা অমূলক নয়…আর ইন ফিউচারে রূপও যে তোতার সাথে খারাপ ব্যবহার করবে না, তার গ্যারান্টি কী?হতে পারে রূপ ওর মায়ের মতো অতটা খারাপ নয়, কিন্তু যতটা শক্ত ওর হওয়ার দরকার ছিলো সেটা ও হতে পারেনি..একজন মেয়ের মা হিসেবে কোজাগরির বলা প্রত্যেকটা কথা সঠিক..” আসলে লোক লজ্জার পরোয়া না করে মেয়ের বিয়ে ভাঙতে বলে নেটিজেনদের চোখে এখন সুপার মম হয়ে উঠেছেন কোজাগরী!

আরও পড়ুন : ‘অন্বেষার উচিত চরিত্র দেখে কাজ নেওয়া, এসব ফালতু চরিত্র ওর মত অভিনেত্রীকে মানায় না!’সন্ধ্যা চরিত্রের জোকার গিরি দেখে দেখে ক্লান্ত দর্শক!

Related Articles