বাংলা সিরিয়াল

প্রথম এপিসোড থেকেই বস্তির নোংরা কাহিনি দিয়ে ভরপুর কোন গোপনে মন ভেসেছে!

জি বাংলায় একটি নতুন ধারাবাহিক এসেছে, এই ধারাবাহিকের নাম হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকটি সদ্য শুরু হয়েছে, এই ধারাবাহিকে ইতিমধ্যেই দুইটি এপিসোড হয়ে গেছে। কিন্তু দুঃখের বিষয় হলো, প্রথম দুই টি এপিসোডের মধ্যে একটি এপিসোডেও নায়কের পরিবারকে দেখানো হয় নি।

প্রথম এপিসোডে দেখানো হয়েছে যে, নায়িকা শ্যামলী তার পরিবারের দ্বারা ভীষণভাবে নির্যাতিত, বাবা মা মারা যাওয়ার পর দুই ভাইকে মানুষ করবার জন্য সে নিজে বিয়ে না করে ভাতের হোটেল চালিয়েছে, সেই দুই ভাই তাকে পদে পদে অপমান করেছে, প্রতিটা ক্ষেত্রে অপমান করেছে।

দ্বিতীয় এপিসোডে দেখানো হয়েছে যে, তার ভাইরা রাত্রে বেলায় তাকে মিথ্যে অপবাদ দিয়ে বাড়ি থেকে বার করে দিলেও সে বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকে,এমনসময় সে বাঘকে দেখতে পায়,বাঘকে দেখে সে ভাবে, এইবার সে তার বাবা-মার কাছে যাবে, এই সময় মাস্টারমশাইরা আগুন নিয়ে চলে আসে, আগুন নিয়ে সবাই তাড়া করে বাঘকে, অন্যদিকে শ্যামলী বেঁচে যায়, এরপর মাস্টারমশায় এর পরামর্শ অনুযায়ী সে চলে যায় কলকাতায়।

আরও পড়ুন : বরের কপালে ফোঁটা? “মিলি” সবাইকে স্বামী-স্ত্রীর ভাইফোঁটা দেখে হাসছে সকলে

কিন্তু পরপর এই দুটো এপিসোড দিয়েই শুধু নায়িকাকেই দেখানো হয়েছে, নায়কের পরিবারের কোন গল্প নেই যা দেখে দর্শক রীতিমতো বিরক্ত।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কোন গোপনে মন ভেসেছে দুইটা এপিসোড দেখলাম এখনো নায়কের দেখা মিলল না

তেমন ভালো কিছু দেখিয়ে শুরু করল না প্রথম এপিসোড থেকেই বস্তির নোংরা কাহিনি দিয়ে ভরপুর রাঙা বউয়ের মতো তবে এসব মানুষ একটু বেশি গিলবে
শ্বেতা দির অভিনয় টা দারুন হয়েছে
#কোন_গোপনে_মন_ভেসেছে”

Related Articles