বাংলা সিরিয়াল

বরের কপালে ফোঁটা? “মিলি” সবাইকে স্বামী-স্ত্রীর ভাইফোঁটা দেখে হাসছে সকলে

বিনোদন জগতে হয়তো সবকিছুই সম্ভব। একসঙ্গে অভিনয় করতে করতে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন নায়ক নায়িকারা। শুধু তাই নয়, পার্শ্ব চরিত্রে যারা অভিনয় করেন, তাদের মধ্যেও ভালো বন্ধুত্ব থেকে প্রেম ভালোবাসার সৃষ্টি হয়। এমনকি অনেক সম্পর্ক পরিণতিও পায়। অনেক সময় স্বামী-স্ত্রী হওয়া সত্ত্বেও সিরিয়ালে অন্য চরিত্রে অভিনয় করেন তারা। জি বাংলা মিলি ধারবাহিকে ঠিক তেমনটাই ঘটছে।

মিলি ধারাবাহিকে প্রধান চরিত্রে রয়েছেন অনুভব কাঞ্জিলাল এবং খেয়ালী মন্ডল। অন্যদিকে খলনায়কের চরিত্রে দেখা যাচ্ছে ধ্রুবজ্যোতি সরকারকে। এই ধারাবাহিকে এমন দুজন অভিনেতা অভিনেত্রী রয়েছেন, যারা বাস্তব জীবনে স্বামী-স্ত্রী হলেও অভিনয় করছেন ভাই বোনের ভূমিকায়। অর্জুনের মায়ের চরিত্রে অভিনয় করা ময়না ব্যানার্জি আর মামার চরিত্রে অভিনয় করা অর্ণব ব্যানার্জি আসলে কিন্তু স্বামী-স্ত্রী। অথচ পর্দায় তারা ভাই বোন।

এরই মধ্যে মিলি ধারাবাহিকে ভাইফোঁটার একটি প্লট দেখানো হয়েছে, যেখানে অর্জুনের মা অর্থাৎ ময়না ব্যানার্জি পর্দার দাদা ভাইদের কপালে ফোঁটা দিচ্ছেন। অর্থাৎ ভাই হিসেবে অভিনয় করা অর্ণব ব্যানার্জীর কপালে ফোটা দিতে হলো ময়না ব্যানার্জিকে। অর্জুনের অনস্ক্রিন মা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করেছেন। ময়না নিজের পোস্ট এর ক্যাপশনে লেখেন, “কী আর করা যাবে! পাপী পেটের প্রশ্ন”।

আরও পড়ুন : “টাকা আর শোয়া” ছাড়া কাজ নেই টলিউডে! বিস্ফোরক মন্তব্য “ইচ্ছে পুতুল”এর জিষ্ণুর

কোনদিনই স্বামীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেননি ময়না। এবার সুযোগ পেয়েছেন স্বামীর সঙ্গে একসাথে অভিনয় করার তাও আবার ভাই বোন হিসেবে। কিন্তু তাই বলে ভাইফোঁটা দিতে হবে এটা কখনো ভাবেননি। ময়না লেখেন, “কোনোদিন একসঙ্গে স্ক্রিন শেয়ার করিনি, করলাম তাও আবার বিয়ের ১১ বছর পর ভাই-বোন হিসেবে।

শুনেছিলাম, বিয়ের কয়েক বছর পর থেকে স্বামী-স্ত্রী ভাই-বোন হয়ে যায়। মানে একসঙ্গে থাকতে থাকতে একে অপরের পরিপূরক হয়ে ওঠে আর কী! আজ সেটাই হয়ে গেলাম জি বাংলার দয়ায়। ব্যাপারটা কিন্তু মন্দ নয়, নতুন অভিজ্ঞতা হচ্ছে”।

Related Articles